রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১:৫৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

চট্টগ্রামে করোনায় ৪ জনের মৃত্যু, শনাক্ত ৯৩

প্রকাশ: মঙ্গলবার, ২৫ মে, ২০২১ , ৬:৪৬ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চট্টগ্রামে নতুন কেরে আরো চারজনের মৃত্যু হয়েছে মহামারী করোনায়। এতে জেলায় মোট মৃত্যুর সংখ্য ৬শ ছাড়াল। তাছাড়া গত ২৪ ঘন্টায় নতুন করে এ ভাইরাসের বিষে আক্রান্ত শনাক্ত হয়েছে ৯৩ জন। আজ মঙ্গলবার (২৫ মে) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামের ৭শ ৫৫ জনের নমুনা পরীক্ষা করে ৯৩ জনের দেহে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। নতুন শনাক্তদের মধ্যে নগরীর ৬৪ জন এবং উপজেলায় ২৯ জন। এ নিয়ে মোট আক্রান্ত শনাক্তের সংখ্যা দাড়াল ৫২ হাজার ৭শ ৩৬ জন। তাছাড়া গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্তদের মধ্য থেকে চারজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া চারজন চট্টগ্রামের বিভিন্ন উপজেলার বাসিন্দা। এ নিয়ে চট্টগ্রাম জেলায় মোট মৃত্যু হয়েছে ৬০২ জনের। সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২১ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ১৬ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৭ জন ও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ২৭ জনের করোনা দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তাছাড়া এদিন চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১০ জন, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ১০ জন, চট্টগ্রাম মেডিকেল সেন্টার ল্যাবে ২ জনের করোনা পজেটিভ আসে। তবে এদিন কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬ নমুনা পরীক্ষা করেও কারো শরীরে করোনার অস্তিত্ব মেলেনি।


করোনা ভাইরাস বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_