সোমবার-১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ-৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

হাতিবান্ধায়বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার  কোয়ারেন্টাইন শেষে বাড়ি ফিরে ভারতফেরত দম্পতির করোনা শনাক্ত নতুন শিল্প সচিব হিসেবে যোগদান করেছেন জাকিয়া সুলতানা শেখ হাসিনার নাম চির ভাস্বর হয়ে থাকবে : ওবায়দুল কাদের মাথাপিছু আয় বাড়ল ১৬৩ ডলার নিজেদের তৈরি সুপার কম্পিউটার উন্মোচন করল ইরান আর্জেন্টিনা দলে ফিরলেন আগুয়েরো, জায়গা হয়নি দিবালার

জিৎ করোনা মুক্ত, বাবা-মায়ের পজিটিভ

প্রকাশ: মঙ্গলবার, ৪ মে, ২০২১ , ৪:৩৮ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কদিন আগে করোনা আক্রান্ত হয়েছিলেন টলিপাড়ার সুপারস্টার জিৎ। এবার তার বাব-মায়ের করোনা শনাক্ত হয়েছে। সোমবার নিজের টুইটার একাউন্টে এ খবর জানিয়েছেন অভিনেতা নিজেই।

এর আগে ২০ এপ্রিল কোভিড আক্রান্ত হন জিৎ। এসময় হোম কোয়ারেন্টাইনে ছিলেন অভিনেতা। চিকিৎসকদের পরামর্শ মেনে চলছেন বলেও জানিয়েছিলেন তিনি। তাঁর সংস্পর্শে আসা ব্যক্তিদের পরীক্ষা করার অনুরোধ জানিয়েছিলেন তিনি। সোমবার দুপুরে টুইটারে তিনি লিখেছেন, ‘ভালো খবর, আমার করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। কিন্তু তার সঙ্গেই একটি খারাপ খবর রয়েছে। আমার বাবা ও মা, দুজনেই কোভিডে আক্রান্ত হয়েছেন। তাঁদের জন্য প্রার্থনা করবেন’। একইসঙ্গে তাঁর অনুরাগীদের সুস্থ এবং সতর্ক থাকার পরামর্শ দিলেন জিৎ। গত মার্চ মাসে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে করোনার টিকাও নিয়েছিলেন জিৎ। টিকা নেওয়ার পরে ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_