রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:১০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম পাঁচবিবিতে পাটের দাম ভালো পাওয়ায় হাঁসি ফুটেছে কৃষকের মুখে ৩৩৩-এ কল করে খাদ্য সহায়তা পেল সাদুল্লাপুরের ৬০ কর্মহীন পরিবার

দিনাজপুরে ট্রাকচাপায় নিহত ১

প্রকাশ: সোমবার, ১০ মে, ২০২১ , ৫:২৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  দিনাজপুরে ট্রাকচাপায় এরশাদ আলী (৩৫) নামের ট্রাক্টরের এক হেলপার নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় ট্রাক্টরের চালক আহত হয়েছেন। তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। আজ সোমবার (১০ মে) সকাল সাড়ে ৬টায় দিনাজপুর রংপুর মহাসড়কের নানীরবন্দর কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার সকাল সাড়ে ৬টায় রানীরবন্দর কলেজ মোড়ে একটি ট্রাকের চাপা দেয় ইটবাহী একটি ট্রাক্টরকে। এতে ঘটনাস্থলেই এরশাদ আলী মারা যান। চিরিরবন্দর ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। আর আহত চালককে দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করেন।


ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_