সোমবার-১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ-৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

হাতিবান্ধায়বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার  কোয়ারেন্টাইন শেষে বাড়ি ফিরে ভারতফেরত দম্পতির করোনা শনাক্ত নতুন শিল্প সচিব হিসেবে যোগদান করেছেন জাকিয়া সুলতানা শেখ হাসিনার নাম চির ভাস্বর হয়ে থাকবে : ওবায়দুল কাদের মাথাপিছু আয় বাড়ল ১৬৩ ডলার নিজেদের তৈরি সুপার কম্পিউটার উন্মোচন করল ইরান আর্জেন্টিনা দলে ফিরলেন আগুয়েরো, জায়গা হয়নি দিবালার

দ্বিতীয় টেস্টেও করোনা ‘পজিটিভ’ নায়ক আলমগীর

প্রকাশ: রবিবার, ২ মে, ২০২১ , ৪:০৯ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কিংবদন্তি অভিনেতা আলমগীর করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১৮ এপ্রিল থেকে হাসাপাতালে ভর্তি আছেন। বর্তমানে আলমগীরের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তবে দ্বিতীয় পরীক্ষাতেও করোনা তার রিপোর্ট পজিটিভ এসেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন আলমগীরের মেয়ে কণ্ঠশিল্পী আঁখি আলমগীর।

তিনি বলেন, বাবা রাজধানীর গ্রিন লাইফ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। কিন্তু দ্বিতীয়বার পরীক্ষাতে আবার তার করোনা পজিটিভ এসেছে। আশা করি জলদি সবকিছু ঠিক হয়ে যাবে। ভয়ের কোনো কারণ নেই। বাবার জন্য সবাই দোয়া করবেন।

গত ১৪ এপ্রিল রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে সপরিবারের করোনাভাইরাস ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নেন তারকা দম্পতি আলমগীর ও রুনা লায়লা।

এরপর গত ১৮ এপ্রিল সপরিবারে নমুনা পরীক্ষায় আলমগীরের করোনাভাইরাস রিপোর্ট ‘পজিটিভ’ আসে৷ তবে স্ত্রী সংগীতশিল্পী রুনা লায়লাসহ অন্যদের রিপোর্ট নেগেটিভ আসে।


বিনোদন,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_