শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:০২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

পার্বতীপুরে পুলিশের অভিযানের ৮ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশ: রবিবার, ৩০ মে, ২০২১ , ৯:৫৮ পূর্বাহ্ণ , বিভাগ :

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুরে পুলিশের মাদক বিরোধি বিশেষ অভিযানে ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় রবিবার দুপুরে পার্বতীপুর মডেল থানায় ধৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক ৪টি মামলা হয়েছে। দুপুরে আসামীদের আদালতের মাধ্যমে দিনাজপুর জেলহাজতে প্রেরন করা হয়।
পার্বতীপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইমাম জাফর এর নেতৃত্বে পুলিশেল উপ-পরিদর্শক মিন্টু চন্দ্র বনিক, বিধান চন্দ্র বর্মনসহ একদল পুলিশ অভিযান চালিয়ে রবিবার ভোরে বড়পুকুরিয়া কয়লা খনি, মধ্যপাড়া, গোবিন্দপুর এলাকা থেকে আসাদুল হক (৩২), দেলোয়ার হোসেন ওরফে ডলার (২৮), আসাদুজ্জামান বুলবুল (৩০), পারভেজ মোশারফ (২২), জগদীশ দাস (৪০), আসিফুজ্জামান (১৫), শাহেদ বাবু (১৬), বিপ্লব টুডু (২৪) কে গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ৩৫০ পিস ইয়াবা, ৯ বোতল ফেন্সিডিল, ৪০০ গ্রাম গাজা ও ১২ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ১ লাখ ৩১ হাজার ২শ’ টাকা।
পার্বতীপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ইমাম জাফর বলেন, মাদকবিরোধি বিশেষ অভিযানে এলাকার কুখ্যাত ৮ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথকভাবে ৪ টি মামলা হয়েছে। দুপুরে ধৃতদের জেলহাজতে প্রেরন করা হয়। তিনি আরও বলেন, উপজেলায় মাদক বিরোধি অভিযান অব্যাহত থাকবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_