বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৫৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

পুলিশ নজরদারিতে মৌ

প্রকাশ: শনিবার, ৮ মে, ২০২১ , ৬:২২ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিঃসন্তান দম্পতি আলমগীর মোর্শেদ ও সারা। তারপরও ভালোই চলছিল তাদের সংসার। হঠাৎ সড়ক দুর্ঘটনায় মারা যান আলমগীর। স্বামীর মৃত্যুর পর বিশাল সম্পত্তির মালিক হন সারা। সারার দেবর রবিন অনেক অনুরোধ করে সারাকে আলমগীরের অফিসের দায়িত্ব নিতে বলে। সে নেয়। হঠাৎ একদিন সারার মনে হয়, পেছন থেকে কেউ তাকে অনুসরণ করছে। কিন্তু ফিরে তাকালে আর কাউকে দেখতে পান না। এ রকম বেশ কয়েকবার হয়। তিনি মনে করেন কেউ তাকে মারার জন্য ফলো করছে। সারা ‘ভয় পায়’ এবং বিষয়টি নিয়ে দেবরের সঙ্গে আলাপ করে থানায় জানানো হয়। পুলিশ নজরদারিতে থাকেন। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ছায়া’।

এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। রচনা ও পরিচালনা করেছেন তানিম পারভেজ। নাটকটিতে মৌ ছাড়াও অভিনয় করেছেন হিল্লোল ও তৌসিফ মাহবুব। নাটক প্রসঙ্গে নির্মাতা জানান, ঈদে সাধারণত যে ধরনের নাটক প্রচার হয়, সেদিক থেকে একটু আলাদা। এতে মৌকে দেখা যাবে সিজোফ্রেনিয়ায় ভোগা এক রোগীর চরিত্রে। পাশাপাশি নাটকটির মধ্যে সচেতনতামূলক বক্তব্য রয়েছে। আসছে ঈদের ষষ্ঠ দিন রাত ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে দেশ টিভিতে।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_