রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:২৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

পুলিশ নজরদারিতে মৌ

প্রকাশ: শনিবার, ৮ মে, ২০২১ , ৬:২২ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিঃসন্তান দম্পতি আলমগীর মোর্শেদ ও সারা। তারপরও ভালোই চলছিল তাদের সংসার। হঠাৎ সড়ক দুর্ঘটনায় মারা যান আলমগীর। স্বামীর মৃত্যুর পর বিশাল সম্পত্তির মালিক হন সারা। সারার দেবর রবিন অনেক অনুরোধ করে সারাকে আলমগীরের অফিসের দায়িত্ব নিতে বলে। সে নেয়। হঠাৎ একদিন সারার মনে হয়, পেছন থেকে কেউ তাকে অনুসরণ করছে। কিন্তু ফিরে তাকালে আর কাউকে দেখতে পান না। এ রকম বেশ কয়েকবার হয়। তিনি মনে করেন কেউ তাকে মারার জন্য ফলো করছে। সারা ‘ভয় পায়’ এবং বিষয়টি নিয়ে দেবরের সঙ্গে আলাপ করে থানায় জানানো হয়। পুলিশ নজরদারিতে থাকেন। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ছায়া’।

এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। রচনা ও পরিচালনা করেছেন তানিম পারভেজ। নাটকটিতে মৌ ছাড়াও অভিনয় করেছেন হিল্লোল ও তৌসিফ মাহবুব। নাটক প্রসঙ্গে নির্মাতা জানান, ঈদে সাধারণত যে ধরনের নাটক প্রচার হয়, সেদিক থেকে একটু আলাদা। এতে মৌকে দেখা যাবে সিজোফ্রেনিয়ায় ভোগা এক রোগীর চরিত্রে। পাশাপাশি নাটকটির মধ্যে সচেতনতামূলক বক্তব্য রয়েছে। আসছে ঈদের ষষ্ঠ দিন রাত ৭টা ৪৫ মিনিটে প্রচার হবে দেশ টিভিতে।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_