বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৩১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি করোনায় আরও ৩৬ মৃত্যু, শনাক্ত ১,৩৭৬ সংসদ সদস্য মোশারফ হোসেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত শেষ হলো ১৬তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা জলবায়ুর পরিবর্তন জনিত প্রভাব মোকাবেলায় পার্বতীপুরে দুটি প্রকল্প পরিদর্শন করলেন

ফুলবাড়ীতে উদ্বোধনের অপেক্ষায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন

প্রকাশ: শনিবার, ২৯ মে, ২০২১ , ১০:০০ পূর্বাহ্ণ , বিভাগ :

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা বাসীর বহু দিনের কাঙ্খিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অবশেষে উদ্বোধন হতে যাচ্ছে। ইতিমধ্যে স্টেশন ভবনের নির্মান কাজ শেষে রংকরণ, সাইনবোর্ড টাঙ্গানো সহ ধোয়া মোছার কাজ শেষ হয়েছে। অল্প সময়ের মধ্যে এটি উদ্বোধন হবে বলে সংশ্লিষ্টরা আশা প্রকাশ করেছে।
কুড়িগ্রাম জেলা গণপূর্ত বিভাগ জানায়, ফুলবাড়ী উপজেলা সদরের চন্দ্রখানা মৌজার নাওডাঙ্গা পুলের পাড় এলাকায় তেত্রিশ শতক জমির উপর নির্মান করা হয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন। প্রায় ৩ কোটি টাকা ব্যয়ে দুই বছরের অধিক সময় ধরে নির্মান কাজ শেষ করে গত সপ্তাহে ভবনটি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগের কাছে হস্তান্তর করা হয়। তখন থেকেই উদ্বোধনের জন্য ভবনটি প্রস্তুত করছেন তারা।
স্থানীয় আব্দুল আজিজ, ওবায়দুল হক জানান, ফুলবাড়ীর কোন বাড়ীতে আগুন লাগলে নাগেশ্বরী বা কুড়িগ্রাম থেকে ফায়ার সার্ভিসের দল আসতে আসতে আগুনে সবকিছু পুড়ে শেষ হয়ে যায়। তাই ফুলবাড়ীতে ফায়ার সার্ভিস চালু হলে উপজেলার প্রায় তিন লক্ষাধিক মানুষ আগুনের ক্ষতিসহ বিভিন্ন দূর্যোগে সহায়তা পাবে।
এ প্রসঙ্গে নাগেশ্বরী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার লিমন মিয়া জানান, হেড অফিস থেকে এখনও কিছু জিনিষপত্র আনার বাকি আছে। তবে আশা করা হচ্ছে খুব অল্প সময়ের মধ্যে এ স্টেশনটি চালু হবে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_