শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৪:১০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

ফুলবাড়ীতে বিদ্যুতের আগুনে পুড়লো অসহায় কৃষকের গোয়াল ঘর ও গরু।

প্রকাশ: সোমবার, ২৪ মে, ২০২১ , ৯:০০ পূর্বাহ্ণ , বিভাগ :

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি :
কুড়িগ্রামের ফুলবাড়ীতে বিদ্যুতের আগুনে এক অসহায়  কৃষকের শেষ সম্বল দুটি গরু সহ গোয়াল ঘর পুড়ে গেছে। সোমবার ভোর ৪টার দিকে  উপজেলার বড়ভিটা ইউনিয়নের পশ্চিম ধনিরাম গ্রামের নৈমুদ্দিনের ছেলে কৃষক সাইদুল ইসলামের গোয়াল ঘরে এ অগ্নিকাণ্ড  ঘটে।
স্থানীয়রা জানান, বিদ্যুতের সংযোগ থেকে  আগুনের সুত্রপাত হয়ে ভোরবেলা গোয়াল ঘরে দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে । মুহুর্তের মধ্যে দুটি গরু সহ সমস্ত গোয়াল ঘর পুড়ে ছাই হয়ে যায়। প্রতিবেশীরা অনেক চেষ্টা করে গরু দুটি বাঁচাতে না পারলেও আগুনের লেলিহান শিখা থেকে বাড়ীর অন্য ঘরগুলো রক্ষা করে। পুড়ে যাওয়া গরু দুটির আনুমানিক মুল্য এক লক্ষ টাকা। শেষ  সম্বল দুটি গরু পুড়ে মারা যাওয়ায় হতবাক হয়ে  পড়েছেন কৃষক সাইদুল।
বড়ভিটা ইউপি চেয়ারম্যান খয়বর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ক্ষতিগ্রস্থ কৃষক সাইদুল কে ইউনিয়ন পরিষদ থেকে সহায়তা প্রদান করা হবে।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_