রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৩৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

ফুলবাড়ীতে ভারত ফেরত ১ বাংলাদেশি করোনা পজেটিভ

প্রকাশ: রবিবার, ২৩ মে, ২০২১ , ১১:৪৮ পূর্বাহ্ণ , বিভাগ :

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি ঃ
ভারত ফেরত কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার দুই পরিবারের পাঁচ সদস্যের মধ্যে চারজন ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারিন্টেইন শেষে বাড়ীতে ফিরে গেলেও একজনের কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট এসেছে। তার নাম বুলবুল ইসলাম (৩৫)। তিনি উপজেলার গজেরকুটি গ্রামের মৃত কপুর উদ্দিনের ছেলে।
জানা গেছে, ভারতের চেন্নাইয়ে চিকিৎসা শেষে গত ৮ মে শনিবার সকালে লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করে ওই পাঁচ বাংলাদেশী। পরে ৯ মে-রবিবার সন্ধা সাড়ে ৬ টায় লালমনিরহাট স্বাস্থ্য বিভাগ ও পুলিশের যৌথ দল সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধির অংশ হিসেবে তাদের কে লালমনিরহাট জেলা সদরের একটি হোটেলে ১৪ দিনের প্রাতিষ্ঠানিক কোয়ারিন্টেইনে পাঠায়। ভারত ফেরত ওই ব্যক্তিরা হলেন, উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের কুরুষা ফেরুষা গ্রামের আব্দুল করিমের ছেলে মমিনুল ইসলাম(৩৫)একই ইউনিয়নের গজেরকুটি গ্রামের মৃত কপুর উদ্দিনের ছেলে বুলবুল ইসলাম (৩৫) একই উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারি গ্রামের আবু তালেব সরকার(৪৫) তার স্ত্রী মাসুদা বেগম(৪০) এবং মেয়ে তানবিন আক্তার (১৬)।
এ প্রসঙ্গে লালমনিরহাট জেলা প্রশাসক মো.আবু জাফর জানান, বুড়িমারী চেকপোর্ট দিয়ে দেশে ফেরা ফুলবাড়ীর পাঁচ নাগরিক সদরের খাঁন হোটেলে প্রতিষ্ঠানিক কোয়ারিন্টেইনে ছিল। গতকাল ২২ মে তাদের প্রাতিষ্ঠানিক কোয়ারিন্টেইন শেষ হলে স্বাস্থ্য বিভাগ প্রত্যেকের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠায়। কিন্তু চার জনের নেগিটিভ রিপোর্ট আসলেও বুলবুল ইসলামের কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট আসে। ফলে ২৩ মে দুপুরে চারজন বাড়ীতে ফিরে গেছে। আর কোভিড -১৯ পজেটিভ বুলবুলকে হোটেলেই রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। স্বাস্থ্য বিভাগ ও জেলা প্রশাসন তার সার্বক্ষনিক খোঁজ খবর রাখছে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_