বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৩৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

বিএসএফের বাধায় ফুলবাড়ী – নাগেশ্বরী সড়কের ৩শ মিটার এলাকার কাজ বন্ধ ঝিনাইগাতী হাতীবান্ধা ইউনিয়নে রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন ঝিনাইগাতীতে ইউনিয়ন  পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডিং নির্মানের  অভিযোগ : দাপ্তরিক কর্মকান্ড ব্যাহত  ৮৫ দেশে করোনার ডেলটা ধরন: স্বাস্থ্য সংস্থার সতর্কতা ফকিরহাটে করোনা উপসর্গ নিয়ে ২নারীর মৃত্যু পার্বতীপুরে রিক্সা-ভ্যান চালিয়ে দুই হাজার পরিবারের সংসার চলে বিমানের ১০ কর্মকর্তার বিদেশ যেতে নিষেধাজ্ঞা দিয়েছে দুদক

বরিশালে পুকুরে ডুবে পুরোহিতের মৃত্যু

প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১ , ১১:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ :

বরিশাল ব্যুরো॥ নগরীর রামকৃষ্ণ মিশনের পুকুরে ডুবে পুরোহিত বিপ্রব্রত বসুর (৫৮) মৃত্যু হয়েছে। বুধবার রাতে ফায়ার সার্ভিসের ডুবুরিরা মিশনের পুকুর থেকে তার মৃতদেহ উদ্ধার করেছেন। বিপ্রব্রত বসু দীর্ঘদিন ধরে রামকৃষ্ণ মিশনের পুরোহিত হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।
অনিমেষ মন্ডল নামের মিশনের এক শিার্থী জানান, পুরোহিত বিপ্রব্রত বসু সন্ধ্যায় মগ (পানি পানের পাত্র) ধোয়ার জন্য মন্দিরের পুকুরে যান। এরপর তিনি পুকুরে পরে যায়। এসময় দূর থেকে দুই শিশু এ ঘটনা দেখে চিৎকার করে। পরে মিশনের লোকজন পুকুরে নেমে খুঁজে না পেয়ে ৯৯৯ ফোন করে বিষয়টি জানান। এরপর ফায়ার সার্ভিসের ডুবুরিরা এসে তল্লাশি চালিয়ে পুরোহিত বিপ্রব্রত বসুর মৃতদেহ উদ্ধার করেন। ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শারাফত আলী তুহিন জানান, ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে ডুবুরিরা ঘটনাস্থলে পৌঁছে তল্লাশি চালিয়ে পুরোহিত বিপ্রব্রত বসুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে।


বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_