রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৪১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

বিনামূল্যে দুই হাজার মাস্ক বিতরন করলেন পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান হাফিজুল ইসলাম প্রামানিক

প্রকাশ: বুধবার, ১৯ মে, ২০২১ , ১:১৭ অপরাহ্ণ , বিভাগ :


সোহেল সানী : বৈশ্বিক মহামারী করোনা প্রতিরোধে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে দিনাজপুরের পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিকের উদ্যোগে জনগণের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।
আজ বুধবার বিকেলে চারমাথা মোড়ে কেন্দ্রীয় বাসটার্মিনাল ও শহীদ মিনার সড়কে বিনামূল্যে দুই হাজার মাস্ক বিতরণ করেন।

পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক এসময় জনগণকে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে মুখে মাস্ক পরতে, সামাজিক দুরুত্ব মেনে এবং জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করেন। জরুরি প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হওয়ার অনুরোধ করেন।
এসময় বঙ্গবন্ধ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোক্তারুল আলম, জ্ঞানাঙ্কুর মডেল পাইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শহিদুল ইসলামসহ উপজেলা ছাত্রলীগ এবং পৌর ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_