রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:১৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

বিরামপুরে আবাসিক হোটেল থেকে ২ জোড়া কপোত-কপোতি সহ ম‍্যানেজার আটক 

প্রকাশ: মঙ্গলবার, ১১ মে, ২০২১ , ২:০৯ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
পবিত্র রমজান মাসেও থেমে নেই আবাসিক হোটেলে অবৈধ কার্যকলাপ। টাকার লোভে দিন দিন মানুষের মনুষ্যত্ব যেন হারিয়ে যেতে বসেছে। হালাল-হারামের তোয়াক্কা না করে শুধু টাকা ইনকামের প্রতিযোগিতায় লিপ্ত কিছু মানুষ। আর এদের রুখতে প্রশাসন থেকেও শুরু হয়েছে বিশেষ অভিযান। তেমনি দিনাজপুরের বিরামপুর পৌর শহরের ২টি আবাসিক হোটেলে (ঢাকা বোডিং সহ) অভিযান চালিয়ে অসামাজিক কাজে লিপ্ত দুই (২) জোড়া কপোত-কপোতি সহ ম‍্যানেজারকে আটক করে আজ মঙ্গলবার (১১ মে) ভ্রাম‍্যমান আদালতে সাজা প্রদান করা হয়। ভ্রাম‍্যমান আদালত পরিচালনা করেন, বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম‍্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার। এতে সহযোগিতা করেন, বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান।
এ দুটি আবাসিক হোটেল সহ আরো কয়েকটি আবাসিক হোটেলে দীর্ঘদিন থেকেই অবৈধ ও অসামাজিক কর্মকান্ড চলে আসছিল বলে অভিযোগ রয়েছে। ইতিপূর্বেও কয়েকটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে এ ধরনের অসামাজিক কার্যকলাপের দায়ে অভিযুক্তদের কারাদন্ড প্রদান করা হয়েছিল। কিন্তু জামিনে বা সাজা খেটে জেল থেকে বেরিয়ে এসে পুনরায় তারা এ অবৈধ ধান্দা শুরু করে।
বিরামপুরে এ ধরনের আবাসিক হোটেলগুলোতে স্থায়ীভাবে অবৈধ কার্যকলাপ বন্ধে প্রশাসনের কঠোর নজরদারি ও নিয়মিত অভিযান পরিচালনার দাবী জানিয়েছেন স্থানীয় এলাকাবাসী।
ওসি মনিরুজ্জামান জানান, আবাসিক হোটেলগুলোতে অসামাজিক কার্যকলাপ যাতে না হয়, সেজন্য কঠোর নজরদারি করা হবে। এছাড়াও কোন আবাসিক হোটেলের বিরুদ্ধে তথ্য প্রমাণ সহ কোন অভিযোগ পাওয়া গেলে সাথে সাথেই প্রয়োজনীয় ব‍্যবস্থা নেওয়া হবে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_