সোমবার-১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ-৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:০০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

হাতিবান্ধায়বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার  কোয়ারেন্টাইন শেষে বাড়ি ফিরে ভারতফেরত দম্পতির করোনা শনাক্ত নতুন শিল্প সচিব হিসেবে যোগদান করেছেন জাকিয়া সুলতানা শেখ হাসিনার নাম চির ভাস্বর হয়ে থাকবে : ওবায়দুল কাদের মাথাপিছু আয় বাড়ল ১৬৩ ডলার নিজেদের তৈরি সুপার কম্পিউটার উন্মোচন করল ইরান আর্জেন্টিনা দলে ফিরলেন আগুয়েরো, জায়গা হয়নি দিবালার

বিরামপুরে ফেনসিডিল সহ ২ নারী আটক 

প্রকাশ: সোমবার, ৩ মে, ২০২১ , ৩:৫৪ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল সহ ২ নারীকে আটক করেছে থানা পুলিশ। আটকৃত ২ জন হলেন, বিরামপুর পৌরসভার পূর্ব জগন্নাথপুর মৌজার শালবাগান মহল্লার আরিফুল ইসলামের স্ত্রী মনোয়ারা বেগম (৩০) ও একই মহল্লার আব্দুল কাদেরের স্ত্রী দুলালী বেগম স্বপ্না (২৮)।
থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান এর নির্দেশে থানা পুলিশের একটি টিম উপজেলার হাবিবপুর বাজার এলাকায় শনিবার (১লা মে) সন্ধ্যায় অভিযান চালিয়ে ২ নারীকে ১৫ বোতল ফেনসিডিল সহ হাতেনাতে আটক করে থানায় নিয়ে আসে। পরবর্তীতে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে আজ রবিবার সকালে দিনাজপুর আদালতে প্রেরণ করা হয়।
ওসি মনিরুজ্জামান ঘটনার সত‍্যতা নিশ্চিত করে জানিয়েছেন, মাদকের বিরুদ্ধে বিরামপুর থানা পুলিশের নিয়মিত অভিযান অব‍্যহত থাকবে এবং মাদকের বিষয়ে কাউকেই কোন ছাড় দেওয়া হবেনা।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_