মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-ভোর ৫:২৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বেগমগঞ্জে র‌্যাবের হাতে হত্যা মামলার আসামি আটক ছাতক-গোবিন্দগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযান নালিতাবাড়ীতে লকডাউন বাস্তবায়নে কঠোর অবস্থানে প্রশাসন  করোনায় রেকর্ড ২৪৭ মৃত্যু, শনাক্ত ১৫, ১৯২ সোমবার থেকে টিসিবির ট্রাকে চিনি-ডাল ৫৫, তেল ১০০ টাকায় যেসব লক্ষণে বুঝবেন আপনার ‘ডেঙ্গু’ হয়েছে প্রথম টি-টোয়েন্টিতে ভারতের সহজ জয়

বিরামপুরে সাংবাদিকদের সৌজন্যে সমাজসেবক আব্দুল মালেক মন্ডলের ইফতার  

প্রকাশ: সোমবার, ১০ মে, ২০২১ , ১০:১৪ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুর উপজেলার বিশিষ্ট সমাজসেবক ও দিওড় ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আব্দুল মালেক মন্ডল সোমবার (১০ মে) বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার স্থানীয় সংবাদ কর্মীদের সৌজন্যে দিওড় ইউনিয়নের বৈদাহার গ্রামে তাঁর বাসভবনে ইফতারের আয়োজন করেন। এতে বিরামপুর প্রেসক্লাব এর সভাপতি শাহিনুর আলম, সিনিয়র সহ-সভাপতি ডাঃ নূরল হক, সাধারণ সম্পাদক মশিহুর রহমান সহ স্থানীয় সাংবাদিকেরা উপস্থিত ছিলেন। ইফতার ও নামাজ শেষে সমাজসেবক আব্দুল মালেক মন্ডল উপস্থিত সাংবাদিকদের ঈদুল ফিতর উপলক্ষে পাঞ্জাবী উপহার দেন।
এসময় সমাজসেবক আব্দুল মালেক মন্ডল বলেন, দীর্ঘদিন থেকে দিওড় ইউনিয়নের জনগণের সুখে-দুখে পাশে থেকে কাজ করে যাচ্ছি। গত বছর কোভিড-১৯ করোনা ভাইরাসের শুরু থেকে অদ‍্যবধি গরীব- দুখী মানুষকে নিজস্ব অর্থায়নে যথাসাধ‍্য সহযোগিতা করে চলেছি। রমজানের শুরু থেকে রোজাদারদের মাঝে ইফতার বিতরণ করছি। করোনা ভাইরাস প্রতিরোধে বিনামুল্যে নিয়মিত মাস্ক বিতরণ কার্যক্রম অব‍্যাহত রয়েছে। আসন্ন দিওড় ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে স্থানীয় সাংবাদিকদের জন‍্য কিছু উন্নয়ন করার ইচ্ছে রয়েছে বলেও জানান তিনি।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_