বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৩৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

ভাঙ্গায় ১ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

প্রকাশ: শনিবার, ২৯ মে, ২০২১ , ১২:১৭ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলায় গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী অভিযান চালিয়ে এক কেজি গাঁজাসহ সালে আহমদ (৪৫) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ভাঙ্গা থানা পুলিশ। গ্রেফতার ব্যক্তি ভাঙ্গা উপজেলার হামিরদি ইউনিয়নের চৌধুরিকান্দা গ্রামের বাসিন্দা। ভাঙ্গা থানা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সাব- ইন্সপেক্টর আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশ সদস্যরা ভাঙ্গা উপজেলার চৌধুরি কান্দা গ্রামে সালে আহমদের বাড়িতে অভিযান চালান।

এ সময় ঐ গ্রামের মাদক কারবারি সালে আহমদকে আটক করেন। পরে তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরবর্তীতে গাঁজাসহ তাকে ভাঙ্গা থানায় নিয়ে আসা হয় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এবিএন


খুলনা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_