মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

এনআইডি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে হস্তান্তরের প্রক্রিয়া শুরু জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

ভারত ফেরত ৫ বাংলাদেশিকে কোয়ারেন্টাইনে পাঠালো পুলিশ

প্রকাশ: রবিবার, ৯ মে, ২০২১ , ৩:১১ অপরাহ্ণ , বিভাগ :

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
ভারতের চেন্নাইয়ে চিকিৎসা শেষে কুড়িগ্রামের ফুলবাড়ীতে নিজ বাড়িতে ফেরত আসা দুই পরিবারের পাঁচ সদস্যকে প্রাতিষ্ঠানিক কোয়ারেনটাইনে পাঠিয়েছে পুলিশ। রবিবার সন্ধা সাড় ৬টায় স্বাস্থ্য বিভাগ ও পুলিশের যৌথ দল ওই দুই পরিবারের পাঁচ সদস্যকে লালমনিরহাট সদর হাসপাতালে কোয়ারেনটাইনে পাঠায়।
এর আগে গতকাল (শনিবার) সকালে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন ওই পাঁচ বাংলাদেশি। এরা হলেন,উপজলার নাওডাঙ্গা ইউনিয়নের কুরুষা ফেরুষা গ্রামের আব্দুল করিমের ছেলে মমিনুল ইসলাম(৩৫)একই ইউনিয়নের গজেরকুটি গ্রামের মৃত কপুর উদ্দিনের ছেলে বুলবুল ইসলাম(৩৫) একই উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারি গ্রামের আবু তালেব সরকার(৪৫)তার স্ত্রী মাসুদা বেগম(৩৫) এবং মেয়ে তানবিন আক্তার। এদের মধ্যে মমিনুল ইসলাম কিডনি রোগের চিকিৎসার জন্য ভারতে যান। তার সফর সঙ্গী হিসাবে যান বন্ধু বুলবুল ইসলাম। আর আবু তালেব-মাসুদা বেগম দম্পতি তাদের মেয়ে তানবিনের চিকিৎসার জন্য ভারত গিয়েছিলেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।
পুলিশ জানায়, ভারতে চিকিৎসা শেষে ওই পাঁচ বাংলাদেশি শনিবার সকালে লালমনিরহাট জেলার বুড়িমারী চেকপোস্ট দিয়ে বাংলাদেশে প্রবেশ করেন। তাদের সকলকে ১৪ দিনের কোয়ারটাইনে থাকার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠিয়ে দেয় পুলিশ ও স্থানীয় প্রশাসন। কিন্তু তারা হাসপাতালে না গিয়ে সরাসরি ফুলবাড়ী উপজলায় নিজ বাড়িতে চলে আসেন। পরবর্তীতে রবিবার দুপুরে লালমনিরহাট পুলিশ বিষয়টি জানতে পেরে ফুলবাড়ী থানা পুলিশের স্মরণাপন্ন হলে ফুলবাড়ী থানা পুলিশ ও উপজলা স্বাস্থ্য বিভাগের উদ্যোগে ওই দুই পরিবারের পাঁচ সদস্যকে লালমনিরহাট সদর হাসপাতালে কোয়ারটাইনে পাঠানোর ব্যবস্থা করেন।
ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় জানান, ভারত ফেরত পাঁচ পাসপোট ধারী বাংলাদশিকে লালমনিরহাট সদর হাসপাতাল কোয়ারটাইনে পাঠানো হয়েছে। লালমনিরহাট পুলিশ ও স্বাস্থ্য বিভাগের সাথে যোগাযোগ করে তাদরকে পাঠানোর ব্যবস্থা করা হয়েছে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_