বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:০৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

যেকোনো সময় ‘শাটডাউন’ ঘোষণা : প্রতিমন্ত্রী ইউরোর শেষ ষোলোতে কে কার মুখোমুখি হচ্ছে? বিএসএফের বাধায় ফুলবাড়ী – নাগেশ্বরী সড়কের ৩শ মিটার এলাকার কাজ বন্ধ ঝিনাইগাতী হাতীবান্ধা ইউনিয়নে রাস্তার সিসি ঢালাই কাজের উদ্বোধন ঝিনাইগাতীতে ইউনিয়ন  পরিষদের রাস্তা বন্ধ করে বিল্ডিং নির্মানের  অভিযোগ : দাপ্তরিক কর্মকান্ড ব্যাহত  ৮৫ দেশে করোনার ডেলটা ধরন: স্বাস্থ্য সংস্থার সতর্কতা ফকিরহাটে করোনা উপসর্গ নিয়ে ২নারীর মৃত্যু

ভালুকায় কাদাভর্তি পুকুরে ব্যতিক্রমী দৌড় প্রতিযোগিতা

প্রকাশ: মঙ্গলবার, ২৫ মে, ২০২১ , ১২:১৫ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ময়মনসিংহের ভালুকা উপজেলায় অনুষ্ঠিত হলো ব্যতিক্রমী এক দৌড় প্রতিযোগিতা। বিশাল একটি পুকুরের সব পানি শুকিয়ে ফেলে সেই পুকুরটি যখন প্রায় ২/৩ ফুট গভীর কাদায় ভর্তি তখন সেই কাদা ভর্তি পুকুরের ভেতর দৌড় প্রতিযোগিতার আয়োজন করেছিল উপজেলার কাচিনা ইউনিয়নের কাচিনা গ্রামবাসী। মহামারী করোনাভাইরাসের এই সময়ে চিত্ত বিনোদন থেকে মানুষ যখন একেবারেই বঞ্চিত ঠিক তখনই এমন একটি ব্যতিক্রমী আয়োজনকে ঘিরে ছিলো উৎসব মুখর পরিবেশ, হাজার হাজার মানুষের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে খেলাটি হয়ে উঠেছিল ব্যাপক উপভোগ্য। গত সোমবার (২৪ মে) বিকালে ভালুকা উপজেলার কাচিনা ইউনিয়নের কাচিনা বাজার পুকুরটিতে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন সাইফুল ইসলাম বাবুল। ইউনিয়ন যুবলীগের আহবায়ক রহিম ফকিরের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আঃ রাজ্জাক ফকির, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউপি সদস্য আবুল কাশেম, জাহাঙ্গীর আলম ফকির, মোঃ ফারুক, শওকত হায়াত খান, কামরুল জমিদার, শফিকুল ইসলাম সরকার, জাকির হোসেন রুকন, মোজাম্মেল হোসেন প্রমুখ।

প্রতিযোগিতা শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারীদের হাতে পুরষ্কার হিসাবে আকর্ষণীয় মোবাইল ফোন ও অংশগ্রহণকারী সকলকেই বিশেষ পুরষ্কৃত করা হয়।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_