রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:০৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

মদনে ফাঁসিতে ঝুলে ৭ম শ্রেণির ছাত্রীর আত্মহত্যা

প্রকাশ: সোমবার, ৩১ মে, ২০২১ , ৩:২৪ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নেত্রকোনার মদনে সীমা আক্তার নামে ৭ম শ্রেণির এক ছাত্রী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। সোমবার সন্ধ্যায়  উপজেলার গোবিন্দশ্রী বড্ডা গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটিকে আহত অবস্থায় মদন হাসপাতালে নিয়ে এলে কর্ত্যবর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত শিশুটি মদন উপজেলার গোবিন্দশ্রী বড্ডা গ্রামের এনায়েত কবির ওরফে ইসলাম উদ্দিন মিয়ার মেয়ে ও গোবিন্দশ্রী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী।   নিহত শিশুটির মা আমেনা আক্তার জানান, আমার মেয়ে  সোমবার বাড়ির অন্য শিশুদেও সাথে খেলা করেছে। কিন্তু আছরের নামাজের পর তাকে কোথায় না পেয়ে বাড়ির সামনের বাংলা ঘরে যাই। সেখানে তার গলায় ওড়না দিয়ে প্যাচানো  ঝুলন্ত অবস্থায় আমার মেয়েকে দেখতে পাই। আমার ডাকচিৎকারে লোকজন আসলে মেয়েটিকে প্রথমে আমাদের স্থানীয় বাজার গোবিন্দশ্রী পরে মদন হাসপাতালে নিয়ে আসি। কেন যে এভাবে সে মারা গেল বলতে পারি না। তবে তার মাথায় সামান্য সমস্যা ছিল।

ওসি ফেরদৌস আলম জানান, ৭ম শ্রেণির এক ছাত্রী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করেছি। লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনা মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এবিএন


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_