বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:১৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

৮৫ দেশে করোনার ডেলটা ধরন: স্বাস্থ্য সংস্থার সতর্কতা ফকিরহাটে করোনা উপসর্গ নিয়ে ২নারীর মৃত্যু পার্বতীপুরে রিক্সা-ভ্যান চালিয়ে দুই হাজার পরিবারের সংসার চলে বিমানের ১০ কর্মকর্তার বিদেশ যেতে নিষেধাজ্ঞা দিয়েছে দুদক সারাদেশে ১৪ দিন শাটডাউনের সুপারিশ আসছে ‘কৃষ ফোর’, জানালেন হৃতিক শনিবার থেকে পিরোজপুরের ৪ পৌর এলাকায় লকডাউন

রাজারহাটে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানালেন,যুবলীগ সভাপতি নজরুল বসুনিয়া।

প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১ , ৪:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ :
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধি।।ঈদ মানে খুশি ঈদ মানে আনন্দ। চলছে মাহে রমজানের সিয়াম সাধনার মাস। আগামীকাল শুক্রবার হয় তোবা ঈদ। কিন্তু সারা বিশ্বের ন্যায় আমাদের বাংলাদেশেও করোনার ভয়াল থাবায় মৃত ও আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। দেশের এই ভয়াবহ অবস্থায় সকলে স্বাস্থ্যবিধি মেনে চলুন।
আর এই ঈদকে সামনে রেখে বিদ্যানন্দ ইউনিয়ন ও রাজারহাট উপজেলা বাসীকে ঈদের অগ্রীম শুভেচ্ছা জানিয়েছেন মোঃ নজরুল ইসলাম বসুনিয়া,বাংলাদেশ  আওয়ামী যুবলীগ সভাপতি বিদ্যানন্দ ইউনিয়ন শাখা।
তিনি বলেন, এক মাস ব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলিম জাতির জীবনে এক স্বর্গীয় শান্তি ও আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে ঈদ-উল ফিতর। ঈদ-উল ফিতরের উৎসব মুসলিম জাতি নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। এক মাস ব্যাপী রমজানের আত্মশুদ্ধির মহান দীক্ষা ও সাধনার মধ্য দিয়ে আসে ঈদ-উল ফিতরে আনন্দঘন একটি মুহূর্ত।
তিনি আরও বলেন, বিশ্বব্যাপী করোনা মহামারীর আঘাতে এবছর হয়তো পূর্বের মত সবাইকে নিয়ে ঈদের আনন্দ ও উৎসব করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই যে ভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোন অসহায় ও দুস্থ কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে এ জন্য যারা বিত্তবান ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাহাতে নিরন্ন অভুক্ত মানুষ ঈদের আনন্দের অংশীদার হতে পারে।
পরম করুণাময় আল্লাহ তায়ালার কাছে প্রার্থনা করি মানুষের জীবন থেকে দূরীভূত হোক সব মহামারি। ঈদ-উল ফিতর সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি, সম্মৃদ্ধি আর ভালোবাসা। সবাইকে ঈদ মোবারক।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_