মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:১১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ চীনকে টপকে শীর্ষে জাপান এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু শেবাচিমের করোনা ওয়ার্ডে আরও ১৬ জনের মৃত্যু নারকেল তেলের ৫টি জরুরি ব্যবহার ম্যানসিটিতে যোগ দিচ্ছেন হ্যারি কেইন!

রূপগঞ্জে দাবিকৃত চাঁদার টাকা না পেয়ে হামলা ভাংচুর লুটপাট, ফেন্সিডিল উদ্ধার

প্রকাশ: মঙ্গলবার, ২৫ মে, ২০২১ , ১২:১০ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দাবীকৃত চাঁদার টাকা না পেয়ে মঙ্গলবার (২৫ মে) সন্ত্রাসীরা নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার আউখাবো এলাকার ব্যবসায়ী মজিবর রহমানের বাড়িতে হামলা,ভাংচুর ও লুটপাট করেছে।

১০/১২ সদস্যের একদল সন্ত্রাসী রামদা, চাপাতি, চাইনীজ কুড়াল, সাবল, লোহার রড সহ দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে এ হামলা চালায়। হামলাকারীরা বাড়িরনির্মান কাজ বন্ধ করে দেয়। বসত ঘরের দরজা জানালা সহ আসবাবপত্র ভাংচুর করে নগদ অর্থ ও স্বর্ণসহ ২০ লক্ষাধিক টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এসময় সন্ত্রাসীদের হামলায় ব্যবসায়ী মুজিবর রহমান আহত হয়। তাদের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে প্রাণনাশের হুমকি দিয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পুলিশ অভিযান চালিয়ে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রানা মিয়া ও আমিনুল ইসলামের ক্লাব থেকে দশ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।


জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_