সোমবার-১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ-৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:০৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

হাতিবান্ধায়বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার  কোয়ারেন্টাইন শেষে বাড়ি ফিরে ভারতফেরত দম্পতির করোনা শনাক্ত নতুন শিল্প সচিব হিসেবে যোগদান করেছেন জাকিয়া সুলতানা শেখ হাসিনার নাম চির ভাস্বর হয়ে থাকবে : ওবায়দুল কাদের মাথাপিছু আয় বাড়ল ১৬৩ ডলার নিজেদের তৈরি সুপার কম্পিউটার উন্মোচন করল ইরান আর্জেন্টিনা দলে ফিরলেন আগুয়েরো, জায়গা হয়নি দিবালার

শিক্ষক নিয়োগের চতুর্থ গণবিজ্ঞপ্তি জুলাই-আগস্টে

প্রকাশ: শনিবার, ১ মে, ২০২১ , ১০:০৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগের চতুর্থ গণবিজ্ঞপ্তি আগামী জুলাই অথবা আগস্ট মাসে প্রকাশ করা হতে পারে। এ লক্ষ্যে তৃতীয় গণবিজ্ঞপ্তির নিয়োগ কার্যক্রম শেষ হওয়া মাত্রই শূন্যপদের তথ্য সংগ্রহ করা হবে। প্রাপ্ত শূন্যপদের আলোকেই চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ করা হবে। শনিবার (২৪ এপ্রিল) এসব কথা জানান বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন।

তিনি বলেন, আপনারা জানেন যে আমাকে পরিবেশ অধিদপ্তরে বদলি করা হয়েছে। যদি আমি চেয়ারম্যান হিসেবে এনটিআরসিএতে থাকি, তাহলে আগামী জুলাই অথবা আগস্ট মাস নাগাদ চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ করবো। তবে বিষয়টি নির্ভর করছে নতুন কর্মস্থলে যোগদানের উপর। এনটিআরসিএ চেয়ারম্যান বলেন, এখন তৃতীয় গণবিজ্ঞপ্তির কাজ চলছে৷ এটি শেষ হওয়ার পর সেসিপের প্রায় ৭০০ পদের একটি নিয়োগ কার্যক্রম রয়েছে। সেসিপের নিয়োগ শেষে চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রকাশ করার পরিকল্পনা রয়েছে৷ দেখা যাক কি হয়। প্রসঙ্গত, গতকাল শুক্রবার এনটিআরসিএ চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিনকে পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালক করে বদলির আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।


চাকরির খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_