বৃহস্পতিবার-২৩শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৫:৫১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১১৪৪ ফুলবাড়ীতে বেড়েই চলছে জ্বর- সর্দির প্রকোপ  পাঁচবিবির ১৭ জন অসহায় নারীরা পেল জেলা পরিষদের সেলাই মেশিন পাঁচবিবিতে ভাতাভূগীদের নিয়ে হেলথ্ ক্যাম্প অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীাগের সভাপতি মোঃ হায়দার আলী শাহ্ মৃত্যুতে থানা প্রেসকাবের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির মৃত্যুতে জেলা সেচ্ছাসেবক লীগের শোক। ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগ এর সভাপতির চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু ॥

শিবগঞ্জের নবাগত ইউএনও’র মহানুভবতায় ক্ষমা পেলেন ২মানসিক ভারসাম্যহীন ব্যক্তি 

প্রকাশ: মঙ্গলবার, ১৮ মে, ২০২১ , ১১:৩২ পূর্বাহ্ণ , বিভাগ :
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলার নবাগত ইউএনও উম্মে কুলসুম সম্পাকে মুঠোফোনে গালিগালাজের অভিযোগে দুই মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে ক্ষমা করে দেওয়া হয়েছে।
সোমবার (১৭ মে) বিকাল ৫টায় ও রাত ৯টায় একটি মোবাইল নাম্বার থেকে নবাগত ইউএনওকে  গালিগালাজ করলে মোবাইল নাম্বার ট্র্যাকিং করে সোমবার রাত ১১টার দিকে উপজেলার মহাস্থান মাজার এলাকা থেকে ঐ দুই ব্যক্তিকে পুলিশের জিম্মায় নেওয়া হয়।
মানসিক ভারসাম্যহীন ব্যক্তিরা হলোঃ উপজেলার বিহার বন্দরের জাহিদুলের রবিন(২৯) ও মোকামতলা ইউনিয়নের চকপাড়া গ্রামের মৃত তছলিম উদ্দীনের ছেলে আব্দুর রহমান(৩৮)। তারা সম্পর্কে সালা দুলাভাই।
শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম জানান, ইউএনও মহোদয়ের সাথে মেবাইলে ফোনে অসৌজন্যমূলক আচরণের অভিযোগে দুই ব্যক্তিকে গত রাতেই পুলিশের জিম্মায় নেওয়া হয়েছে।
এবিষয়ে নবাগত ইউএনও উম্মে কুলসুম সম্পা বলেন, আমি কোন কিছু বুঝে উঠার আগেই একটি মোবাইল নাম্বার থেকে আমার সরকারি মোবাইল নাম্বারে ফোন করে অসৌজন্যমূলক আচরণ করে। তাদের জিজ্ঞাসাবাদ করে মনে হয়েছে তারা মানসিক ভারসাম্যহীন। তাই তাদের মুচলেকা দিয়ে মঙ্গলবার দুপুরে ছেড়ে দেওয়া হয়েছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_