সোমবার-১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ-৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:২১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

হাতিবান্ধায়বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার  কোয়ারেন্টাইন শেষে বাড়ি ফিরে ভারতফেরত দম্পতির করোনা শনাক্ত নতুন শিল্প সচিব হিসেবে যোগদান করেছেন জাকিয়া সুলতানা শেখ হাসিনার নাম চির ভাস্বর হয়ে থাকবে : ওবায়দুল কাদের মাথাপিছু আয় বাড়ল ১৬৩ ডলার নিজেদের তৈরি সুপার কম্পিউটার উন্মোচন করল ইরান আর্জেন্টিনা দলে ফিরলেন আগুয়েরো, জায়গা হয়নি দিবালার

শিবগঞ্জে অটোভ্যান চালকের গলাকাটা লাশ উদ্ধার 

প্রকাশ: সোমবার, ৩ মে, ২০২১ , ৮:৫১ পূর্বাহ্ণ , বিভাগ :
শিবগঞ্জ (বগুড়া) বগুড়ার শিবগঞ্জ উপজেলার ময়দানহাট্টা ইউনিয়নের সোবহানপুর পোড়াবাড়ি পোল্লাদের পাড় নামক স্থান থেকে গলাকাটা অবস্থায় অটোভ্যান চালকের লাশ উদ্ধার করে শিবগঞ্জ থানা পুলিশ।
০২ মে রাত্রী ১১টা সময় শিবগঞ্জ থানাধীন ০১নং ময়দানহাট্টা ইউনিয়নের অন্তর্গত সোবহানপুর পোড়াবাড়ি পোল্লাদেরপাড় নামক স্থানে পাঁকারাস্তার পার্শ্ব থেকে এ লাশ উদ্ধার করা হয়।
মৃত ব্যক্তির নাম মোখলেছার রহমান (৬৫), পিতা-মৃত আলিমউদ্দীন ফকির। সাং-তালপুকুরিয়া, পোস্টঃ কিচক থানা- শিবগঞ্জ জেলা- বগুড়া। পেশায় তিনি একজন অটোরিক্সা চালক।
সূত্র বলেন, শিবগঞ্জ থানাধীন ০১নং ময়দানহাট্টা ইউনিয়নের অন্তর্গত সোবহানপুর পোড়াবাড়ি (উত্তর কৃষ্টপুর) পোল্লাদেরপাড় নামক স্থানে ঐ এলাকার আঃ হান্নানের পাটক্ষেতের পাশ্ববর্তী পাঁকারাস্তায় তাকে কে বা কাহারা  খুন করে ছেঁচড়ে পার্শ্ববর্তি তায়েজ উদ্দীনের আদার জমির পার্শ্বে ড্রেনের মধ্যে পা বাঁধা এবং গলাকাটা অবস্থায় ফেলে যায়। এসময় তার ভ্যান ছিনতাই করে নিয়ে যায় হত্যাকারীরা।
সংবাদ পেয়ে সকাল ০৩ মে সোমবার সকাল ১০টায় শিবগঞ্জ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃতদেহ উদ্ধার পূর্বক সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে লাশ   শজিমেকের মর্গে প্রেরণ করেন।
প্রাথমিক অনুসন্ধানে খুনের কারণ ভ্যান ছিনতাই করা হতে পারে।
পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা, অফিসার ইনচার্জ শিবগঞ্জ থানা মোঃ সিরাজুল ইসলাম ও শিবগঞ্জ থানার  তদন্ত অফিসার হরিদাস মন্ডল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
 হত্যাকান্ডের বিষয়ে শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, এ হত্যাকান্ডের প্রাথমিক কারণ ভ্যান ছিনতাই হতে পারে। হত্যার রহস্য উদঘাটনের চেষ্টা চলছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_