সোমবার-১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ-৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৫৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

হাতিবান্ধায়বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার  কোয়ারেন্টাইন শেষে বাড়ি ফিরে ভারতফেরত দম্পতির করোনা শনাক্ত নতুন শিল্প সচিব হিসেবে যোগদান করেছেন জাকিয়া সুলতানা শেখ হাসিনার নাম চির ভাস্বর হয়ে থাকবে : ওবায়দুল কাদের মাথাপিছু আয় বাড়ল ১৬৩ ডলার নিজেদের তৈরি সুপার কম্পিউটার উন্মোচন করল ইরান আর্জেন্টিনা দলে ফিরলেন আগুয়েরো, জায়গা হয়নি দিবালার

শিবগঞ্জে  নির্বাচিত নারী জনপ্রতিনিধিদের বিক্ষোভ সমাবেশ ও মিছিল

প্রকাশ: রবিবার, ২ মে, ২০২১ , ৯:৫৬ পূর্বাহ্ণ , বিভাগ :
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জ উপজেলায় নির্বাচিত নারী জনপ্রতিনিধিরা উপজেলা পরিষদের অনিয়মের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে।
রবিবার (২মে) বেলা ১টা হতে ২টা ৩০মিনিট পর্যন্ত শিবগঞ্জ উপজেলা নারী উন্নয়ন ফোরামের ব্যানারে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
এতে নেতৃত্ব দেন  শিবগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার।
তিনি অভিযোগ করে বলেন, উপজেলা পরিষদের বার্ষিক বাজেটের শতকরা ২৫শতাংশ নারী উন্নয়ন ফোরামের জন্য বরাদ্দ দেওয়ার কথা থাকলেও দেওয়া হচ্ছে খুবই সীমিত। এছাড়াও সকল ধরণের বরাদ্দ থেকে নির্বাচিত নারী জনপ্রতিনিধিদের বঞ্চিত করা হচ্ছে। এসময় শিবগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়নের নির্বাচিত নারীসদস্যসহ তিন শতাধিক নারী উপস্থিত ছিলেন।
এ বিষয়ে শিবগঞ্জ উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু বলেন, তার বরাদ্দ নিয়ে কোন অনিয়মম হয়নি। তার অভিযোগগুলো মিথ্যা।
এবিষয়ে শিবগঞ্জ উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌলী মন্ডল বলেন, কিছু দিন হলো আমি ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করছি। এ বিষয়ে আমি কিছু জানিনা।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_