সোমবার-১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ-৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৫৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

হাতিবান্ধায়বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার  কোয়ারেন্টাইন শেষে বাড়ি ফিরে ভারতফেরত দম্পতির করোনা শনাক্ত নতুন শিল্প সচিব হিসেবে যোগদান করেছেন জাকিয়া সুলতানা শেখ হাসিনার নাম চির ভাস্বর হয়ে থাকবে : ওবায়দুল কাদের মাথাপিছু আয় বাড়ল ১৬৩ ডলার নিজেদের তৈরি সুপার কম্পিউটার উন্মোচন করল ইরান আর্জেন্টিনা দলে ফিরলেন আগুয়েরো, জায়গা হয়নি দিবালার

শিরোপা থেকে ১ জয় দূরে ম্যান সিটি

প্রকাশ: রবিবার, ২ মে, ২০২১ , ৪:১৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগের শিরোপার লড়াই আগেই একপেশে করে ফেলেছিল ম্যানচেস্টার সিটি। তবু বাকি ছিল আনুষ্ঠানিকভাবে চ্যাম্পিয়ন হওয়ার অপেক্ষা। আর মাত্র ১টি জয় পেলে সেটিও পেয়ে যাবে পেপ গার্দিওলার শিষ্যরা। শনিবার রাতে ক্রিস্টাল প্যালেসকে ২-০ গোলে হারিয়ে ১৩ পয়েন্টের লিড নিয়েছে ম্যান সিটি। ফলে এখন তাদের একটি জয় কিংবা ম্যানচেস্টার ইউনাইটেডের একটি পরাজয়ই যথেষ্ঠ শিরোপা নির্ধারণ করে দেয়ার জন্য।

প্রতিপক্ষের মাঠে খেলতে গিয়ে ম্যাচের প্রথমার্ধে গোলের দেখা পায়নি সিটিজেনরা। কিন্তু দ্বিতীয়ার্ধে তিন মিনিটের ব্যবধানে করে জোড়া গোল। প্রথমে ৫৭ মিনিটের সময় গোলের তালা ভাঙেন সার্জিও আগুয়েরো। পরে স্কোরশিটে নাম তোলেন ফেররান তোরেস। এ জয়ের ফলে ৩৪ ম্যাচ শেষে ম্যান সিটির সংগ্রহ ২৫ জয় ও ৫ ড্রয়ে ৮০ পয়েন্ট। দুই নম্বরে থাকা ম্যান ইউর ঝুলিতে রয়েছে ৩৩ ম্যাচে ৬৭ পয়েন্ট। রবিবার রাতে লিভারপুলের মুখোমুখি হবে ম্যান ইউ। এই ম্যাচে লিভারপুল জিতলে ৮০ পয়েন্ট নিয়েই চ্যাম্পিয়ন হয়ে যাবে ম্যান সিটি। তবে ম্যান ইউ জিতে গেলেও সমস্যা নেই সিটিজেনদের। সেক্ষেত্রে নিজেদের পরের ম্যাচ জিতেই শিরোপা উৎসব সারতে পারবে তারা।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_