রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সন্ধ্যা ৭:৩১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন টানা ৬ দিন বন্ধের পর আজ থেকে হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু

শেরপুর প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত    

প্রকাশ: সোমবার, ২৪ মে, ২০২১ , ৮:৫৩ পূর্বাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : করোনাভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় সরকারের নিদের্শনা মোতাবেক শারীরিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে ঐতিহ্যবাহী শেরপুর প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে ২৪ মার্চ সোমবার প্রথম প্রহরে প্রেসক্লাব মিলনায়তনে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত কেক কাটা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ক্লাবের আজীবন সদস্য, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. শারমিন রহমান অমি ও জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান।
ক্লাবের সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, বর্তমান সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল ও এস.এম শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক মারুফুর রহমান ফকির, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সোহেল রানা, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইমরান হাসান রাব্বী, প্রচার সম্পাদক জুবাইদুল ইসলাম, নির্বাহী সদস্য দেবাশীষ সাহা রায়, সিনিয়র সাংবাদিক তালাত মাহমুদ, সঞ্জীব চন্দ বিল্টু, ফজলুল কবীর সুরুজ প্রমুখ।
প্রেসক্লাবের সভাপতি শরিফুর রহমান ও সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দরা জানান, করোনা ভাইরাস (কোভিড-১৯) এর দ্বিতীয় ঢেউয়ের প্রাদুর্ভাব বিবেচনায় এবার প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সংক্ষিপ্ত করা হয়েছে। তবে করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে বড় পরিসরে নতুন নির্বাহী পরিষদের অভিষেক অনুষ্ঠান ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রকাশিতব্য স্মরণিকার মোড়ক উন্মোচন করা হবে বলে তাঁরা জানান।
উল্লেখ্য, ১৯৮০ সালে শেরপুর মহকুমা থাকাকালীন শেরপুর প্রেসক্লাব গঠিত হয়। ১৯৮০ সালের ২৪ মে তারিখে সিনিয়র সাংবাদিক অ্যাডভোকেট জাকির হোসেন, বাবু রবি নিয়োগী, জয়নুল আবেদীন, সুশীল মালাকারসহ ৭ জন সাংবাদিক নিয়ে শেরপুর প্রেসক্লাব গঠন করে প্রেসক্লাবের প্রথম কমিটি প্রকাশ করা হয়।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_