সোমবার-২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৫৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পার্বতীপুরে মোস্তাফিজুর রহমান ফিজার এমপি গোল্ডকাপ ফুটবল টূর্নামেন্ট শুরু সুজানগরে সামাজিক নিরাপত্তা কর্মসূচির সফল বাস্তবায়ন বিষয়ক সেমিনার অনুষ্ঠিত ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মরহুম হায়দার আলী শাহ্ এর মৃতুতে স্মরন সভা অনুষ্ঠিত। ফুলবাড়ীতে গো- খাদ্য বিতরণ  বাবা হারালেন শ্রীলেখা মিত্র অনুশীলনে ফিরলেন মেসি টেস্ট ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন মঈন আলি

শেয়ার ব্যবসায় সাকিব আল হাসান

প্রকাশ: শুক্রবার, ২১ মে, ২০২১ , ৫:২১ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: একসময় রেস্টুরেন্ট ব্যবসায় ছিলেন জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান। এবার শেয়ার ব্যবসায় যুক্ত হয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। বুধবার (১৯ মে) সাকিবের মালিকানাধীন মোনার্ক হোল্ডিংসসহ ৩০টি নতুন ব্রোকারেজ হাউস বা ট্রেকের (ট্রেডিং রাইট এনটাইটেলমেন্ট সার্টিফিকেট) অনুমোদন দিয়েছে বিএসইসি। দেশের প্রধান শেয়ারবাজার ডিএসই সদস্য হিসেবে শেয়ার ব্যবসা করার সনদ (ট্রেক) পাবে প্রতিষ্ঠানটি।

ট্রেক হলো শেয়ারবাজারে লেনদেন করার জন্য মধ্যস্থতাকারী প্রতিষ্ঠান। যার মাধ্যমে বিনিয়োগকারীরা শেয়ার কেনাবেচা করতে পারেন। জানা গেছে, দেশের প্রধান শেয়ারবাজার ডিএসইর প্রস্তাবিত মোট ৫৪টি ট্রেকের মধ্যে প্রাথমিক অবস্থায় ৩০ ট্রেকের অনুমোদন দেওয়া হয়েছে। আইপিএল থেকে দেশে ফিরে সাকিব বর্তমানে জাতীয় দলের সঙ্গে রয়েছেন। ২৩ মে থেকে শুরু হতে যাওয়া শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের জন্য প্রস্তুত করছেন নিজেকে।


অর্থনীতি,খেলাধুলা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_