রবিবার-২৬শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৬:৩৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালমনিরহাটে সাইবার নিরাপত্তা সচেতনতা সেমিনার ও কম্পিউটার প্রশিক্ষণ কোর্স সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত  দুর্যোগে জনগণের পাশে ছিল শেখ হাসিনা সরকার-পলক রাজারহাটে প্রধানমন্ত্রীর প্রেস সচিবের ঘড়িয়ালডাঙ্গা গতিয়াসামে তিস্তারভাঙ্গণ কবলিত এলাকা পরিদর্শন। হিলিতে আউটলেট এ্যাডভাইজারী কমিটির সভা অনুষ্ঠিত উলিপুরে ভয়াবহ অগ্নিকান্ডে পাঁচ দোকান আগুনে পুড়ে ছাই পাঁচবিবিতে বয়েন উদ্দিন স্মৃতি পুরুস্কার বিতরণ আদমদীঘিতে যেদিকে চোখ যায় শুধুই সবুজের অপরুপ সমারাহ

সাকিব করোনা নেগেটিভ, ফলের অপেক্ষায় মোস্তাফিজ

প্রকাশ: শনিবার, ৮ মে, ২০২১ , ৩:২৪ অপরাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারত থেকে দেশে ফিরে দুজনই আছেন কোয়ারেন্টাইনে। ইতোমধ্যে সাকিব ও মোস্তাফিজের প্রথম করোনাভাইরাসের টেস্ট করা হয়েছে। সাকিবের এসেছে নেগেটিভ। তবে মোস্তাফিজের রেজাল্ট এখনো আসেনি। রোববার তার ফল হাতে পাবে বিসিবি।

বিসিবির চিকিৎসক দেবাশিষ চৌধুরী বলেছেন, ‘ইতিমধ্যে দুই ক্রিকেটারের করোনা পরীক্ষা করা হয়েছে। সাকিবের ফল নেগেটিভ এসেছে। মোস্তাফিজের ফল আমরা এখনো পাইনি, আশা করি রোববার সকালে পেয়ে যাব।’

আইপিএল খেলতে যাওয়া এই দুই ক্রিকেটার দেশে ফিরেছেন কয়েকদিন হলো। দেশে ফিরেই ১৪ দিনের কোয়ারেন্টাইনে আছেন। স্বস্ত্রীক মোস্তাফিজ আছেন হোটেল সোনারগাঁয়ে। সাকিব আছেন গুলশানের একটি হোটেলে।

করোনাভাইরাসের থাবায় বন্ধ হয়ে গেছে আইপিএল। ভারতের সাথে বাংলাদেশের সব যোগাযোগ বন্ধ থাকায় সাকিব-মোস্তাফিজের দেশে ফেরা কঠিন হয়ে পড়েছিল। অনেক আলোচনার পর নিজ নিজ ফ্র্যাঞ্চাইজির উদ্যোগে চার্টার্ড ফ্লাইটে ঢাকায় পৌঁছান তারা। এবারের আইপিএলে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স, আর মোস্তাফিজ মাঠ মাতিয়েছেন রাজস্থান রয়্যালসের জার্সিতে।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_