শুক্রবার-৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৩০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

প্রকাশ: সোমবার, ৩ মে, ২০২১ , ১০:২৮ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার পৃথক দু’টি সড়ক দুর্ঘটনায় হেলপার ৩ জন নিহত হয়েছে। তারা হলো, উল্লাপাড়া উপজেলার পাগলা মধ্যপাড়া গ্রামের সলিমউদ্দিনের ছেলে শাহিন হাসান আলী (৪৪), একই এলাকার চড়িয়া শিকার গ্রামের আব্দুস সাত্তারের ছেলে সাদ্দাম হোসেন (৩২) ও চাপাইনবাবগঞ্জের গোমস্থপুর উপজেলার সন্তোষপুর গ্রামের এসরাতের ছেলে হেলপার শিহাব (২২)। এ ঘটনায় আহত হয়েছে কমপক্ষে ৫ জন। এদের মধ্যে ৩ জনকে হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। হাটিকুমরুল হাইওয় থানার ওসি শাহজাহান আলী এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার সকালে ওই মহাসড়কের ৯ নম্বর ব্রিজ এলাকায় একটি ট্রাক ও একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হেলপার শিহাব নিহত হয় এবং ৪ জন আহত হয়েছে। আহতদের হাসপাতালে নেয়ার পথে সাদ্দাম হোসেন মারা যায়। এদিকে, একই সময় ওই মহাসড়কের মহিষলুটি নামকস্থানে রাজশাহীগামী একটি ট্রাককে পেছন থেকে পাথর বোঝাই একটি ট্রাক ধাক্কা দেয়।

এ সময় সামনে থাকা অপর একটি ট্রাকের সঙ্গে ধাক্কায় শাহীন ঘটনাস্থলেই নিহত হয় এবং এক ব্যক্তি আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে। কোন অভিযোগ না থাকায় বিকেলে স্বজনদের কাছে নিহতদের লাশ হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_