শুক্রবার-৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৬:৫৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

সিলেটের সড়কে ঝরলো তিন প্রাণ

প্রকাশ: সোমবার, ৩ মে, ২০২১ , ৩:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিলেটের জৈন্তাপুরে পিকআপভ্যান ও মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন দুইজন। রোববার রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন পিকআপভ্যানের চালক এবং অপর দুজন মোটরসাইকেলের আরোহী বলে জানা গেছে।

স্থানীয় লোকজন জানান, জাফলং থেকে সিলেটগামী একটি ট্রাক দরবস্ত এলাকায় সিলেট-তামাবিল সড়কে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই তিনজন নিহত হন এবং আহত হন আরও দুজন। পরে দুর্ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে ছুটে যায়। জৈন্তাপুর মডেল থানার ওসি দস্তগীর আহমেদ জানান, দুর্ঘটনায় তিনজন নিহত এবং দুজন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া দুর্ঘটনাকবলিত যানগুলো উদ্ধারের কাজ চলছে।


সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_