সোমবার-১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ-৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

হাতিবান্ধায়বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার  কোয়ারেন্টাইন শেষে বাড়ি ফিরে ভারতফেরত দম্পতির করোনা শনাক্ত নতুন শিল্প সচিব হিসেবে যোগদান করেছেন জাকিয়া সুলতানা শেখ হাসিনার নাম চির ভাস্বর হয়ে থাকবে : ওবায়দুল কাদের মাথাপিছু আয় বাড়ল ১৬৩ ডলার নিজেদের তৈরি সুপার কম্পিউটার উন্মোচন করল ইরান আর্জেন্টিনা দলে ফিরলেন আগুয়েরো, জায়গা হয়নি দিবালার

সিলেটের সড়কে ঝরলো তিন প্রাণ

প্রকাশ: সোমবার, ৩ মে, ২০২১ , ৩:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সিলেটের জৈন্তাপুরে পিকআপভ্যান ও মোটরসাইকেলে ট্রাকের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন দুইজন। রোববার রাত দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন পিকআপভ্যানের চালক এবং অপর দুজন মোটরসাইকেলের আরোহী বলে জানা গেছে।

স্থানীয় লোকজন জানান, জাফলং থেকে সিলেটগামী একটি ট্রাক দরবস্ত এলাকায় সিলেট-তামাবিল সড়কে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপভ্যান ও একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই তিনজন নিহত হন এবং আহত হন আরও দুজন। পরে দুর্ঘটনার খবর পেয়ে জৈন্তাপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে ছুটে যায়। জৈন্তাপুর মডেল থানার ওসি দস্তগীর আহমেদ জানান, দুর্ঘটনায় তিনজন নিহত এবং দুজন আহত হয়েছেন। হতাহতদের উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ছাড়া দুর্ঘটনাকবলিত যানগুলো উদ্ধারের কাজ চলছে।


সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_