শনিবার-২৫শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:৪১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ কলা খাবেন যে কারণে আজ টেলিভিশন সাংবাদিকতার রূপকার মিশুক মুনীরের জন্মদিন স্কুলে এসে করোনায় আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি: শিক্ষা উপমন্ত্রী বাংলাদেশ ‘উন্নয়নের বিস্ময়’ ফুটবলে ক্যারিশমা দেখিয়ে অষ্টমবারের মতো গিনেস বুকে বাংলাদেশের ফয়সাল ম্যাচ জয়ের পর ২৪ লাখ রুপি জরিমানা কলকাতার পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে যুবকের মৃত্যু

সৈয়দপুরে জাহাঙ্গীর কবির নানকের সৌজন্যে কর্মহীনদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১ , ৫:৩২ পূর্বাহ্ণ , বিভাগ :

মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥
বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য, দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মন্ত্রী জাহাঙ্গীর কবির নানকের সৌজন্যে নীলফামারীর সৈয়দপুরে কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১২ মে) বিকাল ৪ টায় শহরের মুন্সিপাড়া মহল্লায় সৈয়দপুর মহিলা ডিগ্রী কলেজ প্রাঙ্গনে এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন।
বাংলাদেশ আওয়ামী যুবলীগ সৈয়দপুর উপজেলা শাখার আহ্বায়ক ও সাবেক ছাত্রলীগ নেতা শিল্পপতি দিলনেওয়াজ খানের আয়োজনে শহরের প্রায় ৫ শত ৫০ জন কর্মহীন নারী পুরুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। এই উপহার সামগ্রীর মধ্যে রয়েছে ভাতের চাল ৫ কেজি, পোলার চাল ১ কেজি, চিনি ১ কেজি, লাচ্ছা ১ কেজি, আলু ১ কেজি, আটা ১ কেজি, মসুর ডাল আধা কেজি, তেল আধা কেজি, গুড়ো দুধ ২৫০ গ্রাম।
উপজেলা চেয়ারম্যান মোঃ মোখছেদুল মোমিন বলেন, সৈয়দপুর শ্রমিক অধ্যুষিত শহর। করোনার কারণে লকডাউন দেয়ায় অধিকাংশ শ্রমিক কর্মহীন হয়ে পড়েছে। একারণে তাদের দিনযাপন কষ্টকর হয়ে পড়েছে। এমতাবস্থায় পবিত্র ঈদুল ফিতর আসন্ন। তাই এই অসহায় পরিবারগুলোর সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে ঈদ উপহার সামগ্রী নিয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক দিলনেওয়াজ খান উদ্যোগ গ্রহণ করায় তাকে ধন্যবাদ জানাই। ইতোপূর্বেও তার সহযোগিতায় করোনাকালীন আপদে ভুক্তভোগীদের সহযোগিতা করা সম্ভব হয়েছে। তার এ অবদান সৈয়দপুরবাসী আজীবন স্মরণ রাখবে বলে আমি মনে করি। তার এ ধরণের উদ্যোগ দৃষ্টান্ত হয়ে থাকবে।
দিলনেওয়াজ খান বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। বড় ভাই মরহুম পারভেজ খানের হাত ধরে আওয়ামী রাজনীতিতে সম্পৃক্ত হয়েছি। ভাইয়ের দেখানো পথ ধরে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুযায়ী সার্বিক পথচলা। সেজন্যই জনমানুষের পাশে থেকে তাদের সহযোগিতায় নিজেকে নিয়োজিত করাই হলো আমার আগামীর রাজনীতি। এক্ষেত্রে সৈয়দপুরবাসীর ভালোবাসা ও তাদের দোয়াই একমাত্র আমার কাম্য।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_