সোমবার-১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ-৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:০৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

কোয়ারেন্টাইন শেষে বাড়ি ফিরে ভারতফেরত দম্পতির করোনা শনাক্ত নতুন শিল্প সচিব হিসেবে যোগদান করেছেন জাকিয়া সুলতানা শেখ হাসিনার নাম চির ভাস্বর হয়ে থাকবে : ওবায়দুল কাদের মাথাপিছু আয় বাড়ল ১৬৩ ডলার নিজেদের তৈরি সুপার কম্পিউটার উন্মোচন করল ইরান আর্জেন্টিনা দলে ফিরলেন আগুয়েরো, জায়গা হয়নি দিবালার তামিলনাড়ুর বধূ হতে চান রশ্মিকা

স্কুল-কলেজ শিক্ষকদের এপ্রিলের এমপিওর চেক ছাড়

প্রকাশ: রবিবার, ২ মে, ২০২১ , ৬:৪৪ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বেসরকারি স্কুল ও কলেজের শিক্ষক-কর্মচারীদের এপ্রিল (২০২১) মাসের এমপিওর চেক ছাড় হয়েছে। রোববার (২ মে) শিক্ষা প্রশাসনের একাধিক সূত্র দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য নিশ্চিত করেছে। বেতন-ভাতা তোলার শেষ দিন ৮ মে। প্রতিষ্ঠান প্রধানদের ওয়েবসাইট (emis.gov.bd) থেকে নিজ নিজ প্রতিষ্ঠানের এমপিওর শিট ডাউনলোড করতে বলা হয়েছে।

স্মারক নং- ৩৭.০২.০০০০.১০২.৩৭.০০৪.২০২০/২১৬২/৪

প্রতি মাসের শেষের দিকে এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীরা দৈনিক শিক্ষা ডটকমে ফোন ও ইমেইল করে জানতে চান কবে চেক ছাড় হবে।

এদিকে তিনজন স্বঘোষিত শিক্ষক নেতা নিজেদের কথিত ফেসবুকে টিভি ও পেপারে শতভাগ উৎসব বোনাসের পাওয়ার জন্য শিক্ষামন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানানোর ঘটনাকে শিক্ষক সমাজের সঙ্গে শঠতা ও প্রসহন হিসেবে অভিহিত করে নিন্দা জানিয়েছেন সাধারণ শিক্ষকরা। এছাড়া দৈনিক সমকাল, দৈনিক ইত্তেফাক ও দৈনিক কালেরকন্ঠ পত্রিকায় এই তিন নেতার বরাত দিয়ে শতভাগ উৎসব ভাতার খবর প্রকাশ করায় বিস্ময় প্রকাশ করেছেন সাধারণ শিক্ষকরা। এমন একটা নির্জলা মিথ্যা ঘোষণা ও অভিনন্দন জানানোর একমাস পরেও পত্রিকা তিনটি তাদের ভুল সংশোধন করেনি। স্বঘোষিত শিক্ষক নেতারাও ক্ষমা চাননি।


শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_