শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

হবিগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় দুইজনের প্রাণহানি

প্রকাশ: শনিবার, ২৯ মে, ২০২১ , ১২:৪৬ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢাকা সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার নতুনবাজাওে কাছে মোটর সাইকেল ও সিএনজি সংঘর্ষে দুই যুবক নিহত। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার সকাল বানিয়াচঙ্গ উপজেলার চানপাড়া গ্রামের শাকিল আহমেদ রামিম(২৫) ও তকবজখানি গ্রামের প্রবাসী জমির উদ্দিন(৩৫)সহ কয়েকজন ৪/৫টি মোটর সাইকেল নিয়ে শ্রীমঙ্গল পাহাড়ি এলাকায় ভ্রমনের জন্য বের হন। তাদের মোটরসাইকেল বহরটি সকাল ১১টায় পুরাতন ঢাকা সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার নতুনবাজার নিকট পৌছুলে মীরপুরগামী একটি সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুত্বর আহত হন রাহিম ও জমিরউদ্দিন।

হবিগঞ্জ হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসকতাদেরকে মৃত ঘোষনা করেন। চিকিৎসক ডাঃ মিঠুন রায় বলেন তারা ঘটনাস্থলে মারা গেছেন বলে ধারনা করছেন। বাহুবল থানার ওসি কামরুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। দুর্ঘটনার পর কিছু সময় পুরাতন মহাসড়কটি বন্ধ ছিল। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। কামাইছড়ার ফাড়ির পুলিশ সিএনজি ও মোটর সাইকেলটি আটক করেছে। অটোরিকশা চালক পালিয়ে গেছে।

এবিএন


সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_