রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:২০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম পাঁচবিবিতে পাটের দাম ভালো পাওয়ায় হাঁসি ফুটেছে কৃষকের মুখে

৬ বছরের শিশুকে গলা কেটে হত্যার ঘটনায়, আটক-১

প্রকাশ: শনিবার, ৮ মে, ২০২১ , ৪:৫০ পূর্বাহ্ণ , বিভাগ :

নাটোর প্রতিনিধি
নাটোরের গুরুদাসপুরে মহিবুল্লাহ (৭) নামে এক শিশুকে গলাকেটে হত্যার ঘটনায় নয়ন আলী (১২) নামে এক কিশোরকে আটক করেছে গুরুদাসপুর থানা পুলিশ। সেই সাথে হত্যার কাজে ব্যবহৃত চাকু ও মহিবুল্লাহ’র মোবাইল ফোনটিও উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার (০৭ মে) সকালে অভিযান চালিয়ে হত্যকান্ডের সাথে জড়িত সন্দেহে সাবগাড়ী গ্রামের মন্টুর ছেলে নয়ন (১২) কে রক্তমাখা ছুরি ও একটি মোবাইল ফোনসহ আটক করেছে পুলিশ। এঘটনায় শিশুটির পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, শিশু মহিবুল্লাহ পাশ্ববর্তী সিংড়া উপজেলার গুটিয়া মহিষমারী গ্রামের পল্লী চিকিৎসক ইসাহক আলীর ছেলে। ১৫ দিন আগে নানার বাড়িতে মায়ের সাথে দেখা করতে আসে। বৃহস্পতিবার বিকেলে একটি র্স্মাট ফোন নিয়ে র্কাটুন দেখতে দেখতে বাড়ির বাহিরে যায়। সন্ধ্যা ঘনিয়ে আসলেও যখন শিশুটি বাড়িতে না আসে তখন আত্বীয় স্বজন খুঁজাখুঁজি শুরু করেন। রাতে এলাকায় মাইকিং করা হয়। রাত সাড়ে ৮ টার দিকে নানার বাড়ি গুরুদাসপুর উপজেলার সাবগাড়ী ভিটাপাড়ার অদূরে একটি ভুট্টা ক্ষেত থেকে শিশুটির গলাকাটা মরদেহ দেখতে পায় এলাকাবাসী। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। শুক্রবার সকালে ময়না তদন্তের জন্য মরদেহ নাটোর মর্গে পাঠানো হয়েছে।
গুরুদাসপুর থানার ওসি আব্দুর রাজ্জাক জানান, হত্যার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে কি কারণে হত্যা এ ব্যাপারে তিনি জানান উর্দ্ধতন কর্তপক্ষের নির্দেশে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সকল তথ্য জানানো হবে।


ঢাকা,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_