শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

পার্বতীপুরে ট্যাংকলরি বিষ্ফোরনে নিহত-১, আহত-২

পার্বতীপুরে ট্যাংকলরি বিষ্ফোরনে নিহত-১, আহত-২

সোহেল সানী: দিনাজপুরের পার্বতীপুরে ট্যাংকলরি বিষ্ফোরনে দুইজন গুরুতর আহত হয়েছেন। এতে ইলেক্ট্রিশিয়ান মিস্ত্রী রতন হোসেন (৩০) নিহত হয়েছে। তার বাড়ী দিনাজপুর শহরের শেখপুরা সদর এলাকায়। রতন আবু কালামের ছেলে। রতনকে দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রাত সাড়ে ৮টার দিকে তিনি মারা যান। আহতরা হলেন, ওয়েলডিং মিস্ত্রীর সহকারী নাহিদ (১৬) ও বাসের হেলপার বাদশা (৪০)। এদের মধ্যে আশংকা জনক অবস্থায় বাদশাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও নাহিদকে পার্বতীপুর উজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ শনিবার সন্ধা সাড়ে ৬টার দিকে পার্বতীপুর বাসটার্মিনালের রতন মোটর গ্যারেজে একটি ট্যাংকলরির (দিনাজপুর-ঢ-৪১০০১১) ওয়েডিংয়ের কাজ করার সময় মর্মান্তিক এ বিস্ফোরনের ঘটনা ঘটে। বিস্ফোরনে ট্যাংকলরিটির সামনের ও পিছনের অংশ উড়ে যায়। এ সময় পাশে থাকা মিথুন নামের একটি যাত্রীবাহী বাসও ক্ষতিগ্রস্ত হয়। দূর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিকভাবে পার্বতীপুর মডেল থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি গাড়ী ঘটনাস্থলে ছুটে আসে। ফায়ার সার্ভিসের একটি সুত্র জানায়, ট্যাংকলরিটির ঢাকনা না খুলে ঝালাইয়ের (ওয়েল্ডিং) কাজ করার সময় ভিতরে সঞ্চিত জ¦ালানি গ্যাসে পরিনত হয়ে এ দূর্ঘটনা ঘটে। লরির ড্রাইভার সেরাজুল ইসলাম জানান, লরিটি মেরামত করতে দিয়ে পাশের দোকানে চা খেতে যান। হঠাৎ করে বিকট শব্দ শুনে ছুটে এসে দেখেন ওয়েলডিং মিস্ত্রী রতন ও তার সহকারী নাহিদ ও বাস শ্রমিক বাদশা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন।
পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান বলেন, সতর্কতার সহিত লরি মেরামত কাজ না করায় এ দূর্ঘটনা ঘটেছে।

বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন