শুক্রবার-২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৪:১৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

চার্জার ভ্যান চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত

আদমদীঘিতে বস্তাবন্দি যুবককে উদ্ধার করলো পুলিশ

প্রকাশ: রবিবার, ৬ জুন, ২০২১ , ১২:০৬ অপরাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘিতে রেললাইনের পাশ থেকে বস্তাবন্দি অবস্থায় সিরাজুল ইসলাম সুমন (৩০) নামের এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকাল ৬টায় উপজেলার সান্তাহার পৌর শহরের লকু কলোনীর খেলার মাঠ এলাকায় রেল লাইনের পাশ থেকে পুলিশ তাকে আহত অবস্থায় উদ্ধার করে। সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, সকালে লকু কলোনীর খেলার মাঠ এলাকায় একটি বস্তা দেখতে পেয়ে ফাঁড়িতে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তার ভেতরে ওই যুবকের প্লাষ্টিকের দঁড়ি দিয়ে হাত-পা ও মুখের মধ্যে কাপর গুজিয়ে কসটেপ দিয়ে মুখ বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য তাকে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়।
সান্তাহার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক আব্দুল ওয়াদুদ জানান, বস্তাবন্দি সিরাজুল ইসলাম সুমন নীলফামারীর ঝোপাচুড়ি গ্রামের বাবুল ইসলামের ছেলে। তিনি কয়েকবছর পূর্বে নওগাঁর কির্ত্তিপুরের শালুকা গ্রামে বিয়ে করেছিলেন। স্ত্রী রিনা বেগমের সাথে বনিবনা না হওয়ায় গত ৫-৬মাস আগে তাদের বিচ্ছেদ হয়। এরপর রিনা বেগম অন্যত্র বিয়ে করলেও পরবর্তীতে তিনি সুমনের সাথে যোগাযোগ রাখতেন।
তিনি আরো জানান, গত ২৮ মে সুমন বাড়ি থেকে বেরিয়ে আসেন। তারপর থেকে পরিবারের লোকজন তাকে খোঁজাখুজি করছিলেন। একপর্যায়ে রবিবার সকালে লকু কলোনীর খেলার মাঠ এলাকায় স্থানিয়রা তাকে বস্তাবন্দি দেখে পুলিশে খবর দেন। বর্তমানে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_