বুধবার-২২শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৭ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:২৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ শিগগিরই আইপি টিভির রেজিস্ট্রেশন দেওয়া হবে: তথ্যমন্ত্রী কক্সবাজারে ট্রেন চলবে আগামী বছর ডিসেম্বরে : রেলমন্ত্রী ফরাসি মিডিয়ার রোষানলে মেসি করোনায় আরও ৩৬ মৃত্যু, শনাক্ত ১,৩৭৬ সংসদ সদস্য মোশারফ হোসেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক নির্বাচিত শেষ হলো ১৬তম নিবন্ধনের মৌখিক পরীক্ষা জলবায়ুর পরিবর্তন জনিত প্রভাব মোকাবেলায় পার্বতীপুরে দুটি প্রকল্প পরিদর্শন করলেন

আদমদীঘিতে ৪০ বোতল ফেনসিডিলসহ ২ নারী গ্রেপ্তার

প্রকাশ: রবিবার, ২৭ জুন, ২০২১ , ১২:০৬ অপরাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
৪০ বোতল ফেনসিডিলসহ দুই নারীকে মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে বগুড়ার আদমদীঘি থানা পুলিশ। রোববার সকাল ৯ টায় উপজেলার অদূরে পূর্ব ঢাকারোড বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। পুলিশের দাবি, তারা মাদক ব্যবসায়ী।
গ্রেফতারকৃতরা হলেন- সান্তাহার ইয়ার্ড কলোনীর মোকছেদ আলীর স্ত্রী লাইলি বেগম (৫০) ও নওগাঁর রানীনগর উপজেলার পারইল গুচ্ছগ্রামের খোরশেদ আলীর স্ত্রী আসমা বেগম (৪০)। এ ব্যাপারে আদমদীঘি থানায় মাদক দ্রব্য আইনে একটি মামলা দায়ের হয়েছে।
পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে আদমদীঘির পূর্ব ঢাকারোড এলাকার বগুড়া-নওগাঁ মহাসড়কে অভিযান চালায়। এ সময় মাদক বেচাকেনার সময় হাতেনাতে ঘটনাস্থল থেকে দুই নারীকে গ্রেপ্তার করে। পরে তাদের ব্যাগ তল্লাশি করে ৪০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।
আদমদীঘি থানার উপ-পরিদর্শক রকিব উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে।

 


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_