বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৮:৪৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড় আদমদীঘিতে ২২ মামলায় মোটরসাইকেল চালকের ৮১ হাজার টাকা জরিমানা সৈয়দপুরে পারিবারিক কলহে হারপিক খেয়ে তিন সন্তানের জনকের আত্মহত্যা নন্দীগ্রামে ওএমএস’র চাল ও আটা বিক্রয় কেন্দ্র পরিদর্শন টিকা নেয়ার সর্বনিম্ন বয়সসীমা ২৫ বছর নির্ধারণ ১ আগস্ট থেকে চালু হচ্ছে চিলাহাটি-হলদিবাড়ি পণ্যবাহী ট্রেন চলাচল ঠাকুরগাঁওয়ে সাংবাদিকদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

আদিতমারীতে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা- থানায় মামলা

প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ , ১১:১১ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃ লাভলু শেখ  লালমনিরহাট থেকে।
 লালমনিরটের আদিতমারী উপজেলার সারপুকুর গিলাবাড়ী গ্রামে বিয়ের প্রলোভন দেখিয়ে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ রুবেল (২১) নামের এক যুবকের বিরুদ্ধে। সে ওই গ্রামের মজিবর রহমানের ছেলে।
অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, অভিযুক্ত রুবেলের সাথে ওই স্কুলছাত্রীর ২ বছর প্রেমের সম্পর্ক ছিল।
বাড়ীতে কেউ না থাকার সুবাদে প্রতিবেশী ওই স্কুলছাত্রীকে ঘরে ঢুকিয়ে জোরপূর্বক শারীরিক সম্পর্ক করতে চায় অভিযুক্ত রুবেল। ধস্তাধস্তির একপর্যায়ে স্কুলছাত্রীর আত্নচিৎকার   শুনে  লোক-জন জড়ো হলে   রুবেল পালিয়ে যায়। পরদিন ভোরে স্থানিয় ইউপি সদস্য ও লোকজনের সহায়তায় মেয়েটিকে উদ্ধার করে বাড়ীতে পৌঁছিয়ে দেওয়া হয়। বিষয়টি স্থানীয়ভাবে আপস-মীমাংসার কথা হয়। কিন্তু অভিযুক্ত রুবেল সালিশে উপস্থিত না হয়ে আত্মগোপন করে। অভিযোগে এমনটি উল্লেখ করেছে ভুক্তভোগী কিশোরী।
পরে বাধ্য হয়ে ওই স্কুলছাত্রী নিজেই বাদী হয়ে ১৫ জুন আদিতমারী থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।
এ বিষয়ে অভিযুক্ত রুবেলের সাথে কথা বলার জন্য তার বাড়িতে গেলে, বাড়িতে কোন পুরুষ মানুষ পাওয়া যায়নি। রুবেলের মা বলেন, গত ৩মাস থেকে আমার ছেলে ঢাকায় আছে।
বিষয়টি নিয়ে আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম বলেন, এ সংক্রান্তে একটি মামলা দায়ের হয়েছে। আসামির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_