মঙ্গলবার-২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:০৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ টেকসই ভবিষ্যতের জন্য বিশ্ব নেতাদের প্রতি প্রধানমন্ত্রীর ছয় দফা সুপারিশ রাজারহাটে জলবায়ু ঝুকিপূর্ণ ফোকাস গ্রুপের সাথে আলোচনা সভা অনুষ্ঠিত সুজানগরে বিজ্ঞান বিষয়ক কুইজ ও ৬ষ্ঠ বিজ্ঞান অলিম্পিয়াড প্রতিযোগিতা অনুষ্ঠিত আবারও বিয়ে করেছেন ইভা রহমান শ্রীমঙ্গলে ইয়াবাসহ মাদক কারবারি আটক ৭ আপ ৮ ডাউন এক জোড়া মেইল ট্রেন এখনো বন্ধ সান্তাহার-পঞ্চগড় রুটের ।। লালপুরে ইমো প্রতারক চক্রের আরো ৬ সদস্য আটক

আবারও বিতর্কিত কাণ্ডে শাস্তির মুখে সাব্বির

প্রকাশ: বুধবার, ১৬ জুন, ২০২১ , ২:৪৬ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ঢাকা প্রিমিয়ার লিগে মোহামেডানের বিপক্ষে সাকিব কাণ্ডের রেশ কাটতে না কাটতেই প্রতিপক্ষ ক্রিকেটারকে ইট ছুড়ে মারার পাশাপাশি অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে ফের বিতর্কের জন্ম দিয়েছেন সাব্বির রহমান রুম্মন।

লিজেন্সড অব রূপগঞ্জের এই ব্যাটসম্যানের বিরুদ্ধে অভিযোগ ইলিয়াস সানিকে ইট ছুঁড়ে মেরেছেন তিনি। গালিগাজও করছেন বলে দাবি করেছেন শেখ জামাল ধানমন্ডি ক্লাবের এই স্পিনারের।

আজ বুধবার (১৬ জুন) বিকেএসপির তিন নম্বর গ্রাউন্ডে ফিল্ডিং করছিলেন সানি। প্রতিপক্ষ ছিল ওল্ড ডিওএইচএস স্পোর্টস ক্লাব। এসময় লিজেন্সড অব রূপগঞ্জের টিম বাস থামে মাঠের পাশে। তখন সাব্বির ইট ছুঁড়ে মারেন সানির দিকে।

পাশের থাকা চার নম্বর গ্রাউন্ডে পারটেক্স স্পোর্টিং ক্লাবের বিপক্ষে মাঠে নামার কথা ছিল রূপগঞ্জের। খেলা শুরু আগে তিনি এই কাণ্ড ঘটিয়ে স্থান ত্যাগ করেন।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_