রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৩০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বোহোমের জালে বায়ার্নের গোল উৎসব বার্নলির মাঠে আর্সেনালের জয় যেসব জুস খেলে মিলবে সুন্দর ও দাগহীন উজ্জ্বল ত্বক দ্রুত হেঁচকি উঠা বন্ধের ঘরোয়া উপায় গরম ভাতে ঝাল ঝাল টুনা কারি আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না

আর্জেন্টিনা ভক্ত রিকশাচালকের ছবি ভাইরাল

প্রকাশ: বুধবার, ২৩ জুন, ২০২১ , ১০:৪৩ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চলছে বিশ্বের সবচেয়ে পুরোনো আন্তঃমহাদেশীয় ফুটবল টুর্নামেন্ট কোপা আমেরিকা। এই খেলা নিয়ে সারা বিশ্বের ফুটবল ভক্তদের মধ্যে উন্মাদনা চলছে। কেউ জার্মানির সমর্থক কেউবা আবার ফ্রান্স বা স্পেনের। তবে বাংলাদেশে ফুটবল সমর্থকদের উন্মাদনা ব্রাজিল ও আর্জেন্টিনাকে ঘিরে।

 

টুর্নামেন্ট শুরু থেকেই বাড়ির ছাদে, রাস্তায় রাস্তায় পতাকা ও জার্সিতে ছেয়ে গেছে। ফেসবুকেও চলছে আলোচনা। এমন সময়ে ফেসবুকে ঘুরছে আর্জেন্টিনা ভক্ত এক রিকশাচালকের ছবি। আবু তাহের নামে ওই ভক্ত নিজের রিকশাটাও সাজিয়েছেন আর্জেন্টিনার আকাশি-সাদা রঙের পতাকায়। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

আবু তাহের রিকশাটিকে এমনভাবে সাজিয়েছেন যে কেউ দেখলে চমকে যাবেন। রিকশার পেছনে ম্যারাডোনা ও মেসির ছবি। হুডের চারপাশ মুড়ে দিয়েছেন আর্জেন্টিনার পতাকা দিয়ে। মেসির ছবিও লাগিয়েছেন তাতে। আর্জেন্টাইন তারকার ছবির পাশে নিজের ছবিটাও সেঁটেছেন।

রিকশাজুড়ে আর্জেন্টিনার পতাকার সঙ্গে বাংলাদেশের লাল-সবুজ পতাকাও রয়েছে। শুধু তাই নয়, রিকশাচালকের গায়ে ছিলো আর্জেন্টিনার জার্সিও।

এদিকে ভাইরাল হওয়া এই ছবিটি সাম্প্রতিক কিনা তা নিশ্চিত হওয়া যায়নি।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_