রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৩:২৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

সাকিবের শাস্তি কমানোর আবেদন মোহামেডানের কাবুলে পৃথক বোমা হামলায় নিহত ৭ ফেসবুক ভ্যাট নিবন্ধন নিল করোনা: খুলনা বিভাগে আরও ৮ জনের মৃত্যু দিনাজপুর প্রেসক্লাব এর সাবেক সভাপতি মিজানুর রহমান লুলু আর নেই। বিএনপির রাজনীতি এখন গভীর সংকটে : ওবায়দুল কাদের ‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’

আলফাডাঙ্গায় নদী থেকে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশ: বুধবার, ৯ জুন, ২০২১ , ৭:০৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: চন্দনা-বারাশিয়া নদীর ফরিদপুরের আলফাডাঙ্গা এলাকায় নিখোঁজ হওয়া ফাতেমা খানম (০৩) নামে এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার (৯ জুন) সকাল ৯টার দিকে নিখোঁজের একদিন পর শিশুটির বাড়ির সামনের নদী থেকে লাশটি উদ্ধার করা হয়। ফাতেমা আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের জাটিগ্রামের ফায়েক মোল্যার মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ফায়েক মোল্যা প্রায় ৫ বছর আগে অন্য এলাকা থেকে এসে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার সদর ইউনিয়নের জাটিগ্রাম বাজার সংলগ্ন চন্দনা-বারাশিয়া নদীর পাড় ঘেঁষা বেড়িবাঁধে পরিবার নিয়ে বসবাস শুরু করেন। গত মঙ্গলবার বিকেলে পরিবারের সদস্যদের অজান্তে শিশুটি নিখোঁজ হয়ে যায়। পরিবারের সদস্যদের ধারণা, তাদের ঘরের সাথে নদী থাকার কারণে শিশুটি পানিতে ডুবে গেছে। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজন নদীতে অনুসন্ধান করে তাঁকে উদ্ধার করতে না পেরে গোপালগঞ্জের কাশিয়ানী ফায়ার সার্ভিসে খবর দেন।

ফায়ার সার্ভিস কর্মীরা এসে উদ্ধার তৎপরতা চালায়। কিন্তু তাদের ডুবুরি দলের সদস্য না থাকার কারণে মঙ্গলবার রাতে খুলনা থেকে তিন সদস্যের ডুবুরি দল এনে উদ্ধার অভিযান শুরু করেন। মঙ্গলবার রাত ১০টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েও শিশুটির সন্ধান না পেয়ে তারা চলে যায়। এরপর নিখোঁজের একদিন পর বুধবার সকালে শিশুটির মরদেহ নদীতে ভাসতে দেখে তার স্বজনেরা লাশটি উদ্ধার করে।

 

বুধবার সকালে ফাতেমার লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে আলফাডাঙ্গা থানার উপপরিদর্শক উত্তম কুমার সেন জানান, ‘শিশুটি নিখোঁজের খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। কিন্তু শিশুটিকে উদ্ধারে খুলনা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এনে নদীতে অনেক চেষ্টা চালিয়েও কোন খোঁজ পাওয়া যায়নি। এরপর নিখোঁজের একদিন পর শিশুটির মরদেহ নদীতে ভাসতে দেখে উদ্ধার করা হয়।


সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_