রবিবার-১৯শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-৪ঠা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:০৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আজ নায়ক সালমান শাহ’র জন্মদিন, বেঁচে থাকলে বয়স হতো ৫০ আবুধাবিতে প্রবেশে পিসিআর টেস্ট লাগবে না পার্বতীপুরে ইয়াবা ও হেরোইন বিক্রির অভিযোগে মহিলা মাদক ব্যবসায়ী আটক নতুন নির্বাচন কমিশন আইন অনুযায়ী গঠিত হবে : কাদের আগামীকাল শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করবেন শিক্ষামন্ত্রী স্কুল-কলেজের শিক্ষার্থীদের ফাইজারের টিকা দেওয়া হবে’ রোপা আমন ক্ষেতে ক্ষতিকর পোকার উপস্থিতি শনাক্ত ও করণীয় নির্ধারনে আলোক ফাঁদ কার্যক্রম

ইউরো থেকে ফ্রান্সের বিদায়

প্রকাশ: মঙ্গলবার, ২৯ জুন, ২০২১ , ১২:০৩ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: সুইজারল্যান্ডের কাছে হেরে ইউরো থেকে বিদায় নিল বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স। মূল সময়ের খেলা শেষ  হয় ৩-৩ গোলের সমতায়। টাইব্রেকে এমবাপ্পের গোল-মিসে বিদায় নেয় কান্তে-পগবা-গ্রিজমানরা।

 

রোমানিয়ার ন্যাশনাল এরেনায় শুরু থেকেই সুইজারল্যান্ডের বিপক্ষে আক্রমনাত্মক ফুটবল খেললেও গোল খেয়ে যায় ফ্রান্স। ১৫ মিনিটেই গোল করেন সুইচ স্ট্রাইকার সেফেরোভিচ।

 

গোল হতে পারত আরও একটা কিন্তু ফ্রান্স গোলরক্ষক লরিস ঠেকিয়ে দেন পেনাল্টি। পিছিয়ে পড়া ফ্রান্স সেকেন্ড হাফের শুরুর দিকেই নিয়ে ফেলে লিড। ৫৭ ও ৫৯ মিনিটে রিয়াল মাদ্রিদ তারকা কারিম বেনজামা করেন জোড়া গোলে।

 

৭৫ মিনিটে স্কোরলাইন হয়ে যায় ৩-১। এবারের গোলটি করেন পল পগবা। মনে হচ্ছিল দাপুটে জয় নিয়েই মাঠ ছাড়বে ফরাসীরা। তবে ম্যাচের শেষ ১০ মিনিটে পাল্টে যায় দৃশ্যপট। ৮১ মিনিটে সুইজারল্যান্ডের সেফেরোভিচ করেন নিজের দ্বিতীয় গোল।

 

 

শেষ মিনিটে গ্যাভ্রানোভিচ স্কোরলাইন করে ফেলেন ৩-৩। টাইব্রেকে সুইজারল্যান্ডের ৫ জনই করেছেন গোল। তবে ফ্রান্সের কিম্পেবে, থুরাম, জিরু আর পগবা গোল করলেও মিস করেন এমবাপ্পে। ৫-৪ ব্যাবধানে হেরে ইউরো থেকে বিয়াদ নেয় ফ্রান্স।

 


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_