রবিবার-২৫শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৩৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ লালপুরে নতুন করে একদিনে আরো ৫৮ জন করোনায় আক্রান্ত! শিবগঞ্জে খোলা বাজারে চাল ও আটা বিক্রয় শুরু  ডোমারে খোলা বাজারে ওএমএস এর চাল ও আটা বিক্রয়ের শুভ উদ্বোধন। পার্বতীপুরে খোলা বাজারে চাল-আটা বিক্রি শুরু সংক্রমণ বাড়তে থাকলে হাসপাতালে জায়গা হবে না: স্বাস্থ্যমন্ত্রী নন্দীগ্রামে ওএমএস’র বিশেষ কার্যক্রম উদ্বোধন করোনার টিকা নিতে ১ কোটি সাড়ে ১৮ লাখ মানুষের নিবন্ধন

এবার নিজেই বেবিবাম্পের ছবি শেয়ার করলেন নুসরাত

প্রকাশ: রবিবার, ২০ জুন, ২০২১ , ৩:২৬ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: মা হতে যাচ্ছেন নুসরাত জাহান। কিন্তু এই সন্তানের বাবা কে তা নিয়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। কেননা টলিউডের এই অভিনেত্রীর স্বামী নিখিল জৈন জানিয়েছেন এই সন্তান তার নয়।

অন্যদিকে, তাদের বিয়ে হয়নি বলে সম্প্রতি জানিয়েছেন নুসরাত জাহান। তারা এতোদিন শুধুমাত্র লিভ-ইন রিলেশনে ছিলেন।

এদিকে, নিখিলের সঙ্গে সম্পর্কের পাট চুকে যাওয়ার পর টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে নুসরাতের। যদিও বিষয়টি নিয়ে তারা এখনও পর্যন্ত মুখ খোলেননি।

এরইমধ্যে নুসরাতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসায় রীতিমতো তোলপাড় শুরু হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকের মতে নুসরাতের অনাগত সন্তানের বাবা যশ দাশগুপ্ত।

এদিকে, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলো নুসরাত জাহানের বেবিবাম্পের ছবি। তবে এবার নিজেই নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করলেন এই অভিনেত্রী।

 

আজ (২০ জুন) ইনস্টাগ্রামে নিজের তিনটি ছবি শেয়ার করেছেন নুসরাত। যেখানে দেখা যাচ্ছে, ব্লু ডেনিম এবং সাদা রঙের ফুল স্লিভস টি-শার্ট পরে রয়েছেন তিনি। তবে একটি চাদর দিয়ে ঢেকে রেখেছেন নিজের বেবিবাম্প। ছবিগুলোর ক্যাপশনে নুসরাত জাহান লিখেছেন, ‘উদারতা সব পাল্টে দেয়।’


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_