মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:২৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ম্যানসিটিতে যোগ দিচ্ছেন হ্যারি কেইন! মৌলভীবাজারে কঠোর বিধিনিষেধের চতুর্থ দিনে ১৩৮ ব্যক্তিকে ৭৬ হাজার ৮০০ টাকার অর্থদন্ড নোয়াখালীতে করোনায় আজও ২ জনের মৃত্যু,নতুন শনাক্ত ২২১ ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে সিরিজ জিতল অস্ট্রেলিয়া অনুমতি ছাড়া বিদেশ যেতে পারবেন না আর্থিক প্রতিষ্ঠানের এমডিরা শ্রীমঙ্গলে নতুন করে আরো ৩০ জনের শরীরে করোনা শনাক্ত সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন আজ

এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী

প্রকাশ: মঙ্গলবার, ২২ জুন, ২০২১ , ২:৪৩ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  করোনা পরিস্থিতির অবনতি হতে থাকায় আটকে থাকা চলতি বছরের এসএসসি ও এইচএসসি এবং সমমানের পরীক্ষা হবে কিনা, যদি না হয় তাহলে বিকল্প কী ব্যবস্থা নেওয়া হবে তা শিগগিরই জানানো হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

 

মঙ্গলবার (২২ জুন) ৪৩ লাখ শিক্ষার্থীকে উপবৃত্তি ও টিউশন ফি দেওয়া উপলক্ষে আয়োজিত ভার্চুয়াল অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী এ কথা বলেন।

 

শিক্ষার্থীদের উদ্দেশে ডা. দীপু মনি বলেন, আমরা জানি এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীরা ভীষণ উদ্বেগের মধ্যে আছে। আমরা এটা নিয়ে ব্যাপক আলোচনা করছি। আমরা খুব শিগগিরই সিদ্ধান্তটি জানিয়ে দেবো। আর বেশি দিন উদ্বেগ-উৎকণ্ঠার মধ্যে থাকতে হবে না।

 

তিনি আরও বলেন, ২০২০ সালে এসএসসি পরীক্ষা হয়েছিল সেটার ফলাফল আমরা প্রকাশ করেছি। এইচএসসি বিকল্প পদ্ধতিতে মূল্যায়ন করেছি। আমাদের কাজকর্ম বন্ধ নেই, চলছে। বিশেষ করে উপবৃত্তি কার্যক্রম, শিক্ষাপ্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়নও অব্যাহত রেখেছি।


শিক্ষা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_