বৃহস্পতিবার-২৯শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১৪ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:১৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ আড়াই কোটি টাকা ভ্যাট দিল ফেসবুক ১৮ বছর বয়সীদের টিকার নিবন্ধন ৮ আগস্ট থেকে বিধিনিষেধ: রাজধানীতে ৫৬৮ জন গ্রেফতার শ্রীমঙ্গলে করোনা আক্রান্ত হয়ে ভাই বোনের মৃত্যু শ্রীমঙ্গলে রাজাপুর গ্রাম থেকে গুইসাপ উদ্ধার, পরে বনে অবমুক্ত ডোমারের চিলাহাটি রেলষ্টেশন ট্রাইলে ভারতীয় ২টি পাওয়ার ইঞ্জিন। সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার টিকা গ্রহীতাদের উপচেপড়া ভীড়

করোনায় আ.লীগের ১ হাজার নেতাকর্মী মারা গেছেন: তথ্যমন্ত্রী

প্রকাশ: মঙ্গলবার, ১৫ জুন, ২০২১ , ৩:১৭ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মেনে করোনায় মানবসেবা করতে গিয়ে আওয়ামী লীগের এক হাজার নেতাকর্মীর মারা গেছেন। ১৩০ জন সংসদ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন। আর ৮১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির ৫ জনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৫ জুন) প্রয়াত আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট এই অনুষ্ঠানের আয়োজন করে।

ড. হাছান মাহমুদ বলেন, করোনা মহামারীর মধ্যেও মোহাম্মদ নাসিমে ঘরে বসে থাকেননি। মানুষের সেবা করেছেন। নেতাকর্মীদের নিয়ে সাধারণ জনগণের ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দিয়েছেন। তাকে হারানোয় আওয়ামী লীগের এক অপূরনীয় ক্ষতি হয়েছে। ১৪ দলকে তিনি সংগঠিত করেছিলেন। ১৪ দলকে সব সময় আওয়ামী লীগের পাশে রেখেছিলেন।

সূত্রঃ এবিএন


রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_