মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৫৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ করোনা: রাজশাহী মেডিকেলে আরও ২১ মৃত্যু ফুলবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত॥ তিন মিনিটে স্বর্ণ জয় নোরার চীনকে টপকে শীর্ষে জাপান এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

কলাপাড়ায় বিদেশি চাইনিজ কুড়ালসহ তিন যুবক গ্রেপ্তার

প্রকাশ: বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১ , ১২:৩৪ অপরাহ্ণ , বিভাগ :

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কের শেখ জামাল সেতু সংলগ্ন সড়কে মোটরসাইকেল ধাওয়া করে ইটালিয়ান চাইনিজ কুড়ালসহ তিন যুবককে গ্রেপ্তার করেছে মহিপুর থানা পুলিশ। গ্রেপ্তার মাইনুল(১৯), রবিউল(১৮) ও নাজমুলকে(২০) বৃহস্পতিবার দুপুরে দস্যুতার মামলা গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। বুধবার রাত দুইটায় শেখ জামাল সেতুতে দায়িত্বরত টহল পুলিশ তাদের গ্রেপ্তার করে।

 

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুজ্জামান জানান, রাত দুইটার দিকে একটি মোটরসাইকেল যোগে তিন যুবক কুয়াকাটা যাচ্ছিল। এ সময় টহল পুলিশ তাদের থামাতে বললে পুলিশকে ফাঁকি দিয়ে তারা পালানোর চেষ্টা করে। তাৎক্ষণিক টহল পুলিশদল দীর্ঘপথ ধাওয়া করে তাদের আটক করে। এসময় তাদের সাথে থাকা একটি দারাজ কোস্পানীর ইটালিয়ান চাইনিজ কুড়াল উদ্ধার করে। গ্রেপ্তারকৃতদের বাড়ি বরগুনার আমতলী পৌর শহরে। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়েছে। তারা সড়কে দস্যুতার জন্য বের হয়েছিলো বলে পুলিশ কর্মকর্তা জানান।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_