মঙ্গলবার-২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

জিম্বাবুয়ে সফরের আগে বাংলাদেশের জন্য বড় দুঃসংবাদ ব্যাটারিচালিত রিকশা বন্ধের ঘোষণা প্রত্যাহার না হলে ‘হরতাল’ করোনার টিকাকে বিশ্বব্যাপী সাধারণ পণ্য ঘোষণার আহ্বান প্রধানমন্ত্রীর শিবগঞ্জে ইউএনও’র হস্তক্ষেপে পন্ড হলো জুয়ার আসর  শেরপুরে আনসার ভিডিপির বৃক্ষরোপন উদ্বোধন এসএসসি-এইচএসসির বিষয়ে সিদ্ধান্ত শিগগিরই: শিক্ষামন্ত্রী শিবগঞ্জে বিশুদ্ধ পানি সরবরাহ ও স্যানিটেশন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

কলাপাড়ায় বিদ্যুতস্পৃষ্ট হয়ে মাদ্রাসার অফিস সহকারী নিহত।।

প্রকাশ: মঙ্গলবার, ১ জুন, ২০২১ , ১০:৪৯ পূর্বাহ্ণ , বিভাগ :

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের দৌলতপুর গ্রামে পানি উত্তোলনের মর্টার চালু করতে গিয়ে বিদ্যুতস্পৃষ্ট হয়ে মৌলভী আরিফ বিল্লাহ মুন্সী(২৭) নামে এক যুবক মারা গেছে। নিহত আরিফ কলাপাড়ার দক্ষিণ দৌলতপুর সালেহিয়া ইসলামিয়া মাদ্রাসার অফিস সহকারী ও একই গ্রামের আবু তাহের মুন্সীর ছেলে। মঙ্গলবার বেলা ১১টায় এ দূর্ঘটনা ঘটে।

 

নিহতের ভাতিজা আনোয়ার হোসেন জানান, ঘটনার সময় নিজ ঘরে পানি উত্তোলনের মর্টার চালিয়ে পানি উত্তোলন করতে মর্টার চালু করতে গিয়ে অসাবধানবসত সে বিদ্যুতায়িত হয়। তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শাহিন হাওলাদার তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের আনার আগেই তার মৃত্যু হয় বলে চিকিৎসক জানান।

 

কলাপাড়া থানার ওসি (তদন্ত) অাসাদুর রহমান জানান, খবর পেয়ে পুলিশ হাসপাতালে যায়। তবে পরিবারের কোন আপত্তি না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।


ঢাকা,বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_