রবিবার-১৩ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ-৩০শে জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ২:১১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

‘এসএসসি-এইচএসসি পরীক্ষার্থীদের জন্য বিকল্প চিন্তাভাবনা চলছে’ পলাশবাড়ীতে পুলিশি অভিযানে ১৪ জুয়াড়ি আটক সুবর্ণচরে সিএনজি রেসালাহ বাস মুখোমুখি সংঘর্ষে  চালকের মৃত্যু কোম্পানীগঞ্জে পুলিশের মামলায় বাদল অনুসারী ১৬৩ নেতা -কর্মীর বিরুদ্ধে মামলা! নকল সোনার গহনায় বিয়ে ভেঙ্গে গেল সৈয়দপুরে।  খুলনায় করোনায় ২ জনের মৃত্যু, শনাক্ত ৫৬ ফ্রান্সে বিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩

কলাপাড়ায় মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার।।

প্রকাশ: মঙ্গলবার, ৮ জুন, ২০২১ , ৯:০৫ পূর্বাহ্ণ , বিভাগ :

কলাপাাড়া(পটুয়াখালী)প্রতিনিধি।।

পটুয়াখালীর কলাপাড়ায় মোটরসাইকেল ছিনতাইকারী চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলো আমতলী উপজেলার টেপুড়া গ্রামের রাকিব গাজী (২২) ও দশমিনা উপজেরার আলিপুরা গ্রামের মনির গাজী (২৫)। এসময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া একটি মোটরসাইকেল ও ছিনতাইকাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করে। গতকাল রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) মো. আসাদুর রহমান জানান, গত ৬ জুন রাতে কলাপাড়ার ধানখালী ইউনিয়নের মরিচবুনিয়া গ্রামের চৌরাস্তা থেকে মোটরসাইকেল চালক রুমানকে মেরে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় চালক কলাপাড়া থানায় অভিযোগ দায়ের করলে ২৪ ঘন্টার মধ্যে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোমবার রাতে ওই দুই ছিনতাইকারীকে গ্রেপ্তার করে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদের আদালতে প্রেরণ করা হয়।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_