মঙ্গলবার-২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ করোনা: রাজশাহী মেডিকেলে আরও ২১ মৃত্যু ফুলবাড়ীতে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত॥ তিন মিনিটে স্বর্ণ জয় নোরার চীনকে টপকে শীর্ষে জাপান এলিমিনেশন রাউন্ডে রুদ্ধশ্বাস জয় পেলেন রোমান সানা অলিম্পিকে অ্যাথলিটরা মাস্ক খোলার অনুমতি পেলেন কুষ্টিয়া হাসপাতালে আরও ১৯ জনের মৃত্যু

কারিগরি শিক্ষা অধিদপ্তরে জনবল নিয়োগের ফল প্রকাশ

প্রকাশ: মঙ্গলবার, ২২ জুন, ২০২১ , ১:০৫ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কারিগরি শিক্ষা অধিদপ্তরের অধীন প্রতিষ্ঠানগুলোর রাজস্ব খাতে ১৩তম গ্রেডে ২ হাজার ১৮১ জন জনবল নিয়োগের ফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার (২২ জুন) কারিগরি ও মাদরাসা শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে এ ফল পাওয়া যাচ্ছে।

 

কারিগরি শিক্ষা অধিদপ্তরের অধীনে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অস্থায়ী রাজস্ব খাতে ৩টি পদে ২ হাজার ১৮১ জনকে নিয়োগ দিতে সম্প্রতি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল।

 

পদ তিনটি হলো ক্রাফট ইনস্ট্রাক্টর (সপ), পদ ১০৫৭টি; ক্রাফট ইনস্ট্রাক্টর (টিআর/ ইলেকট্রনিকস/ টেক), পদ ১০১৯টি; ক্রাফট ইনস্ট্রাক্টর (টেক/ ল্যাব), পদ ১০৫টি। গত ৫ মে থেকে আবেদন নেওয়া শুরু হয়। আবেদনের শেষ দিন ছিল ২৫ মে।
আবেদনকারীর যোগ্যতা হিসেবে চাওয়া হয় পদার্থ ও রসায়নসহ দ্বিতীয় শ্রেণির স্নাতক বা সমমানের ডিগ্রি এবং কম্পিউটার পরিচালনায় দক্ষতা। অথবা উচ্চমাধ্যমিক (ভোকেশনাল) পরীক্ষায় উত্তীর্ণ ও সংশ্লিষ্ট বিষয়ে ২ বছরের ট্রেড কোর্স এবং ৫ বছরের অভিজ্ঞতা। http://http://www.techedu.gov.bd   এ ওয়েভসাইটে গিয়ে ফলাফল দেখা যাবে।


চাকরির খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_