বৃহস্পতিবার-২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ-১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৯:৪২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

নাটোরে নদীতে ঝাঁপ দেয়ার ৫ ঘন্টা পর অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নতুন করারোপ ছাড়ায় সাড়ে ৮৭ কোটি টাকার বাজেটের প্রস্তুতি। ফুলবাড়ীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি পালন ডোমারে ৮ জন করোনায় আক্রান্ত লালমনিরহাট মৎস্য বিভাগে ৩.৭৩৯ হেক্টর  পুকুর -জলাশয় পুনঃখনন ও ১৯ মেট্রিক টন মাছ উৎপাদনের সম্ভাবনা  আশাশুনিতে সড়ক দুর্ঘটনায় শিশু নিহত বরিশালে ১৫ টাকার ভ্যান ভাড়া ঝগড়া মিটাতে গিয়ে জীবন গেল শালিস দারের!

কালিহাতীতে করোনা সচেতনতায় মাঠে এমপির নেতৃত্বে প্রসাশন

প্রকাশ: শুক্রবার, ১১ জুন, ২০২১ , ৮:৪০ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টাঙ্গাইলের কালিহাতী উপজেলা মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির জন্য মাঠে নেমেছে এমপির নেতৃত্বে উপজেলা প্রসাশন। আজ শুক্রবার বিশেষ ব্যতিক্রমী কর্মসূচী পালন করেছে উপজেলা প্রসাশন।

 

সচেতনতামুলক প্রচারণায় মাস্ক পড়ার জন্য উদ্বুদ্ধ করা এবং বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার বেলা ১১টায় কালিহাতী পৌর এলাকার বগার রোডে সোনালী ব্যাংকের সামনে ও কালিহাতি বাসস্ট্যান্ড চত্ত্বরে
প্রসাশনের উদ্যোগে স্বেচ্ছা মাস্ক পরা অঙ্গীকারের অভিযানের উদ্বোধন করেন সংসদ সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।

 

এসময় উপস্থিত ছিলেন  উপজেলা নির্বাহী কর্মকর্তা রুমানা তানজিন অন্তরা, উপজেলা চেয়ারম্যান আনছার আলী , সহকারী কমিশনার ভূমি কামরুল হাসান  ,কালিহাতী থানার ওসি তদন্ত রাহেদুল আলম , ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান,কালিহাতি পৌরসভা মেয়র নুরুন্নবী সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন প্রমূখ।

 

সচেতনতা বৃদ্ধিতে শহরের বিভিন্ন সড়ক ও দোকানে গিয়ে করোনার প্রতিরোধে সচেতনামূলক পরামর্শ ও মাস্ক বিতরণ করা হয়।


বরিশাল বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_